Saturday , May 8 2021
Breaking News
Home / Entertainment / মৌমাছির চাকের সামনে গিয়ে প্রায় দশ মিনিট মুখে মৌমাছি ভর্তি করে নিয়ে থাকলেন যুবতী, ভাইরাল ভিডিও!

মৌমাছির চাকের সামনে গিয়ে প্রায় দশ মিনিট মুখে মৌমাছি ভর্তি করে নিয়ে থাকলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আজব এই দুনিয়া সোশ্যাল মিডিয়া । এখানে রাতারাতি ঘটে যেতে পারে এমন বেশ কিছু ধরনের ঘটনা যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । এই ঘটনা প্রমান যদিও নতুন নয় । এর আগে বহুবার বিভিন্ন নতুন নতুন ঘটনার মাধ্যমে উঠে এসেছে সেই ধরনের ঘটনা । তবে সম্প্রতি এমন এক ধরনের ঘটনা যা থেকে শুরু হয়েছে অবাক করার মতন বেশকিছু পরিবেশ।

দীর্ঘ লকডাউন এর ফলে রীতিমতো গৃহ-ব-ন্দি হয়ে ছিলাম আমরা প্রত্যেকে । কিন্তু দেশের অবস্থা ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করলে রীতিমতো এক-ঘে-য়েমি কাটিয়ে উঠতে চলেছে সমস্ত নাগরিক । ল-ক-ডা-উন এর সময় আমরা দেখেছিলাম যে বিভিন্ন যুবক-যুবতীদের প্রতিভাকে তুলে ধরছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এবং তাদের মধ্যে কেউ কেউ হয়ে যাচ্ছে রাতারাতি ভাইরাল । তবে সম্প্রতি যে চিত্রটি ফুটে উঠল সেটা নিতান্তই অবাক করার মতন এবং আজব ।

একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক মহিলাকে এবং তিনি সাধারণ কোনো মহিলা নয় । কারণ তিনি তার মুখের মধ্যে নিয়ে রয়েছে অজস্র মৌমাছিকে । অর্থাৎ ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে তার মু-খের ম-ধ্যে বা-সা বে-ধেছে অ-জস্র মৌ-মাছি । এবং তাতে তিনি ভ-য় পা-চ্ছে না । এমনকি শরীরের মধ্যে নেই কোন আ-ত-ঙ্কের ছা-প।

কিভাবে একজন সাধারন মানুষ হয়ে এত গুলো মৌ-মাছিকে একসাথে নিজের মুখের মধ্যে রেখে দিতে পারলেন তা ভেবে কূ-ল-কিনারা পাচ্ছেন না অনেকে । সাধারণত মৌমাছি একবার কা-মড়ে দি-লে তা জ্বা-লা-য-ন্ত্রণা অনেকক্ষণ থাকে । কিন্তু ওই মহিলা কিভাবে এটি করলেন তা অজানা অনেকের । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে । ছ-ড়িয়ে পড়েছে সর্বত্র ।

About khan

Check Also

সবুজ শাড়ি ম্যাচিং ব্লাউজে অসাধারন নাচ সুন্দরী তরুণীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড় [ভিডিও]

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া যে কত গুরুত্বপূর্ণ অবদান রাখে তার আলাদা করে বলে দিতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *