Friday , December 3 2021
Breaking News

মে’য়েরা যে ছয়টি জা’য়গায় পু’রুষদের ছোঁ`য়া চায়

হ্যাঁ আজকে আম’রা যে বি’ষয়টি নিয়ে আলোচনা ক’রতে চলেছি সেটি নিয়ে অনেক মানুষের কৌতূহল থেকে থাকে। তবে আজকের প্রতিনেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন। আসা করছি সব কৌতূহল এর উত্তর পাবেন-

না’রীদের স’স্পর্কে পুষদের আ’গ্রহের কোনো শেষ নেই। তবে এসব বি’ষয়ে একটু কৌতূহল থাকা খা’রাপ নয়। কোনো সু’খী দা*ম্পত্য জীবন কা’টাতে এই সব স’স্পর্কে একটু জে’নে রাখা সত্যিই প্রয়োজন।

সু’খী দা*ম্পত্য জীবনের একটি অন্যতম ও প্রধান কারণ হল শারী*রিক স’স্পর্ক। এটা যদি ঠিকঠাক না থাকে তাহলে স’স্পর্ক ও খুব একটা মজবুত হয় না। এই স’মস্যার জন্য অনেক সময় তো আম’রা অনেক স’স্পর্ক শেষ হতেও দেখি।

তবে আপনি কি জা’নেন ? মে’য়েরা কোন জায়গা গু’লিতে পু’রুষদের ছোঁ’য়া চায়? জা’নেন না ? হ্যাঁ আপনি হয়তো কিছুটা হলেও এটা জে’নে থাকবেন। তবে অনেক সময় অনেকে আবেগের বশবর্তী হয়ে সেই জায়গা গুলো ভু’লেই যায়।

১. ঠোঁ’ট:চু’মু খেতে কেই না চাই? গার্লফ্রেড হোক বা স্ত্রী প্রতিটা পু’রুষই এটাই বেশ এক্সপার্ট। তাই এটার ব্যাপার আ’লাদা করে আর কিছু বলা লাগে না। প্রীতিটা পু’রুষই এটার স’স্পর্কে ভালোরকম জা’নেন। তবে কিছু পু’রুষ থাকে যারা একটু লাজুক প্রকৃতির হয়। তাদের এই বি’ষয়ে কোনো আগাম অ’ভিজ্ঞতা থাকে না। যে কারণে অনেক সময় বি’ষয়টি তারা এড়িয়ে চলেন।

ঘাড় না’রীদের ভীষণ স্প*র্শ কাতর জায়গা। প্রতিটা না’রীই চায় তার প্রিয় মানুষটি তার ঘা’ড় স্প*র্শ করুক। সেই স’ঙ্গে আলতো করে যদি একটু চু’মু দিয়ে দেন। তাহলে তো কোনো কথায় নেই।

৩. কানে আলতো স্প*র্শ:অনেক সময় কিছু মানুষ অতিরি’ক্ত আবেগের বসে আ’সল কাজটি করার পূর্বে এই জিনিস গুলোকে মোটেও পাত্তা দেয় না। তবে না’রীদের এই অংশটি খুব স্প*র্শ কাতর হয়। স*ঙ্গিনীর কানের পাশে থেকে চুল গুলো সরিয়ে যদি আলতো করে কানে চুমু দিলে তারা পা’গল হয়ে যাবে।

৪. হাতের তা’লু:কোনো পু’রুষ যদি কোনো না’রীর হাতটি ধ’রে তবে তারা মনে মনে বিশেষ ধ’রনের এক অনুভূতি অ’নুভব করে থাকে। সেই সময়টি তে সে সবকিছু ভু’লে যেন অন্যকোনো জগতে প্রবেশ করে। এবং কোনো পু’রুষের প্রথম ছোঁ*য়া কোনো না’রী বহুদিন পর্যন্ত মনে রাখে। তাই প্রতিটা না’রীই তার প্রিয় মানুষটির হাতের ছোঁ*য়া পেতে চায়।

তো এই ছিল না’রীদের চারটি জায়গা যেখানে তারা পু’রুষদের ছোঁ’য়া পেতে চায়। এই চারটি স্থা’ন ছাড়াও আরো কিছু জায়গা আছে। তবে সেগুলো প্রতিটা পু’রুষই জানে। সেগুলো আ’লাদা করে আর বলা লাগে না।

তো এখনকারের মত এই পর্যন্তই, পরে দেখা হচ্ছে আরো একটি নতুন মজাদার টপিকের সাথে। সেই সময়ের জন্য আমাদের স’ঙ্গে থাকুন। আজকের পর্যায়ে এই মজাদার প্র’তিবেদনটি ধৈ’র্য সহকারে পড়ার জন্য আপনাকে জা’নায় অনেক অনেক ধ’ন্যবাদ।

আশা করি আপনি এই প্র’তিবেদন থেকে নতুন কিছু জানতে পেরেছেন। এই আর্টিকেলটি নিয়ে আপনার অ’ভিজ্ঞতা আমাদের জা’নাবেন। ভালো লাগলে ব’ন্ধুবান্ধব দের সাথে শেয়ার করে তাদের ও জা’নিয়ে দেবেন। ভালো থাকবেন, সু’স্থ্য থাকবেন ধ’ন্যবাদ।

About khan

Check Also

অবৈধ সম্পর্কের জেরে বাবার বান্ধবীকে রাস্তায় ফেলে চুলের মুঠি ধরে মে’য়েদের মা’রধর (ভিডিও)

বাবার সঙ্গে বিয়েবহির্ভূত সম্পর্কের জেরে প্রকাশ্যে এক নারীকে বেধড়ক মারধর করেছে দুই মেয়ে। সম্প্রতি ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *