Thursday , August 5 2021
Breaking News
Home / Exception / মেয়েরা যে ছয়টি জা’য়গায় পু’রুষদের ছোঁ*য়া চায়

মেয়েরা যে ছয়টি জা’য়গায় পু’রুষদের ছোঁ*য়া চায়

হ্যালো বন্ধুরা আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি তে আপনাদের সকলকে স্বাগত জানাই। আজকে এই প্রতিনেদনটি তে আমরা কি নিয়ে আলোচনা করতে চলেছি তা ইতি পূর্বেই আপনি হেডলাইন দেখেই বুঝতে পারছেন।

হ্যাঁ আজকে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চলেছি সেটি নিয়ে অনেক মানুষের কৌতূহল থেকে থাকে। তবে আজকের প্রতিনেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন। আসা করছি সব কৌতূহল এর উত্তর পাবেন-

নারীদের সম্পর্কে পুষদের আগ্রহের কোনো শেষ নেই। তবে এসব বিষয়ে একটু কৌতূহল থাকা খারাপ নয়। কোনো সুখী দা*ম্পত্য জীবন কাটাতে এই সব সম্পর্কে একটু জেনে রাখা সত্যিই প্রয়োজন।

সুখী দা*ম্পত্য জীবনের একটি অন্যতম ও প্রধান কারণ হল শারী*রিক সম্পর্ক। এটা যদি ঠিকঠাক না থাকে তাহলে সম্পর্ক ও খুব একটা মজবুত হয় না। এই সমস্যার জন্য অনেক সময় তো আমরা অনেক সম্পর্ক শেষ হতেও দেখি।

তবে আপনি কি জানেন ? মেয়েরা কোন জায়গা গুলিতে পুরুষদের ছোঁ’য়া চায়? জানেন না ? হ্যাঁ আপনি হয়তো কিছুটা হলেও এটা জেনে থাকবেন। তবে অনেক সময় অনেকে আবেগের বশবর্তী হয়ে সেই জায়গা গুলো ভুলেই যায়।

তবে আজকে আমরা আলোচনা করবো না’রীদের সেই সমস্ত জায়গা গুলো নিয়ে যেখানে তারা পুরুষদের ছোঁ*য়া চায়। তো আর বেশি লম্বা চওড়া না করে চলুন দেখে নিই সেই জায়গা গুলি-

১. ঠোঁ’ট:চু’মু খেতে কেই না চাই? গার্লফ্রেড হোক বা স্ত্রী প্রতিটা পুরুষই এটাই বেশ এক্সপার্ট। তাই এটার ব্যাপার আলাদা করে আর কিছু বলা লাগে না।

প্রীতিটা পুরুষই এটার সম্পর্কে ভালোরকম জানেন। তবে কিছু পুরুষ থাকে যারা একটু লাজুক প্রকৃতির হয়। তাদের এই বিষয়ে কোনো আগাম অভিজ্ঞতা থাকে না। যে কারণে অনেক সময় বিষয়টি তারা এড়িয়ে চলেন।

ঘাড় না’রীদের ভীষণ স্প*র্শ কাতর জায়গা। প্রতিটা না’রীই চায় তার প্রিয় মানুষটি তার ঘা’ড় স্প*র্শ করুক। সেই সঙ্গে আলতো করে যদি একটু চু’মু দিয়ে দেন। তাহলে তো কোনো কথায় নেই।

৩. কানে আলতো স্প*র্শ:অনেক সময় কিছু মানুষ অতিরিক্ত আবেগের বসে আসল কাজটি করার পূর্বে এই জিনিস গুলোকে মোটেও পাত্তা দেয় না। তবে না’রীদের এই অংশটি খুব স্প*র্শ কাতর হয়। স*ঙ্গিনীর কানের পাশে থেকে চুল গুলো সরিয়ে যদি আলতো করে কানে চুমু দিলে তারা পা’গল হয়ে যাবে।

৪. হাতের তা’লু:কোনো পুরুষ যদি কোনো না’রীর হাতটি ধরে তবে তারা মনে মনে বিশেষ ধরনের এক অনুভূতি অনুভব করে থাকে। সেই সময়টি তে সে সবকিছু ভুলে যেন অন্যকোনো জগতে প্রবেশ করে। এবং কোনো পুরুষের প্রথম ছোঁ*য়া কোনো না’রী বহুদিন পর্যন্ত মনে রাখে। তাই প্রতিটা না’রীই তার প্রিয় মানুষটির হাতের ছোঁ*য়া পেতে চায়।

তো এই ছিল না’রীদের চারটি জায়গা যেখানে তারা পুরুষদের ছোঁ’য়া পেতে চায়। এই চারটি স্থা’ন ছাড়াও আরো কিছু জায়গা আছে। তবে সেগুলো প্রতিটা পুরুষই জানে। সেগুলো আলাদা করে আর বলা লাগে না।

তো এখনকারের মত এই পর্যন্তই, পরে দেখা হচ্ছে আরো একটি নতুন মজাদার টপিকের সাথে। সেই সময়ের জন্য আমাদের সঙ্গে থাকুন। আজকের পর্যায়ে এই মজাদার প্রতিবেদনটি ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে জানায় অনেক অনেক ধন্যবাদ।

আশা করি আপনি এই প্রতিবেদন থেকে নতুন কিছু জানতে পেরেছেন। এই আর্টিকেলটি নিয়ে আপনার অভিজ্ঞতা আমাদের জানাবেন। ভালো লাগলে বন্ধুবান্ধব দের সাথে শেয়ার করে তাদের ও জানিয়ে দেবেন। ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন ধন্যবাদ।

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *