Saturday , October 1 2022
Breaking News
Home / Health / মেয়েদে’র এই ১০ টি গো’প’ন আকা’ঙ্ক্ষা জে’নে বি’ছা’না’য় তু’লু’ন ঝ’ড়, ক’রু’ন কু’প’কাত!

মেয়েদে’র এই ১০ টি গো’প’ন আকা’ঙ্ক্ষা জে’নে বি’ছা’না’য় তু’লু’ন ঝ’ড়, ক’রু’ন কু’প’কাত!

প্রত্যেক মানুষের কিছু গো’পন ইচ্ছা, চাওয়া – পাওয়া থাকে। তবে এগু’লো অনেকে প্র’কাশ করে আবার অনেকেই প্র’কাশ করে না। বিশেষ করে মেয়েরা। কিছু কিছু জিনিস আছে, যেগু’লো একজন নারী সবার অগোচরে চাহি’দা করেন কিন্তু মুখে স’ম্পূর্ণ বিপরীত কথা বলেন। চলুন জে’নে নেওয়া যাক নারীদের এমন ১০টি গো’পন আকাঙ্ক্ষা কথা যা মনে মনে খুব চান কিন্তু কাউকে তা জানতে দেন না:

১) প্রত্যেক মেয়েই চায় তার স্বামী আর্থিকভাবে স্বাবলম্বী হোক। লক্ষ্য করলে দেখবেন অনেকে প্রেম করে কিন্তু বিয়ে করার কথা বললে প্রেমিকাকে বলে আগে একটা ভালো চাকরি কর তরাপর। অধিকাংশ নরীদের চাওয়া এটাই। ২) ছেলেদের থেকে মেয়েরা সব সময় একটা সাজালো গোছালো সংসার চায়। যা সম্ভব শুধু ছোট পরিবারে, বড় পরিবারে ও সম্ভব তবে ক’ষ্টকর। এ কারণে অধিকাংশ মেয়েরা চায় একক পরিবার , যৌ’থ পরিবার আদৌ বর্তমান মেয়েরা পছন্দ করে না।

৩) বাহ্যিকভাবে একটা মেয়েকে ভালো ভাবে চেনা যায় না।প্রত্যেক নারী নিজেকে তার ব’ন্ধুদের মাঝে আক’র্ষণীয় এবং যৌ’’বনময়ী হয়ে উঠতে চায় কিন্তু এই বি’ষযটা সে প্র’কাশ করে না। মনে মনে রাখে। ৪) প্রত্যেক নারী চায় সে ফর্সা ‘হতে। সে ফর্সা থাকুক আর না থাকুক ফর্সা হওয়ার চেষ্টা সে করবেই। ৫) মেয়েরা কখনই তার স্বামীর মুখে অন্য নারীর গু’নকীর্তন শুনতে পছন্দ করে না।সে চাইবে তার স্বামী যেন একমাত্র তাকেই চাক।

৬) মেয়েরা মুখে মুখে বলতে পারে সে নিজে’র দে’হের ওজন নিয়ে সে কখনোই চিন্তা করে না কিন্তু অাসলে সে চায় নিজেকে চান স্লিম ও যৌ’’বনময়ী শ’রীরের অধিকারী ক’রতে। ৭) মেয়েদের ভি’তর অনেক ঈর্ষা। একজন মেয়ে অন্য একজন মেয়ের সাফল্য কখনোই দে’খতে পারে না। ৮) সকল নারী চায় তার প্রিয় মানুষটি তার কথা সবসময় মেনে চলুক, তার কথা সবসময় পা’লন করুক, সে মনে করে তার অনেক দ্বায়িত্ব।

৯) একজন ছেলে তার বয়স এবং চেহারা নিয়ে ততোটা না ভাবলেও একজন নারী চায় তার চেহারায় যেন বয়সের কালো ছাপ না প’ড়ে। ১০) একটি মেয়ে তার বুকের স্ত’ন অনেক গু’’রুত্ব পূর্ণ মনে করে। নারীরা স্ত’নের ব্যাপরে খুবই সজাগ, খুব গু’’রুত্ব পূর্ণ বলে মনে করে। কারণ পুরুষকে আক’র্ষণ করার মেইন অ’’ঙ্গ এটা। এজন্য নারী চায় স্ত’ন থাকুক সবসময় আক’র্ষণীয় ও যৌ’’বনদী’প্ত।

পুরুষ শরীরে যা খোঁজে মেয়েরা! জেনে নিন এখুনি

এতদিন নারীর শরীর কেমন হলে তা আকর্ষণ করবে পু’রুষকে তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে নানা মহলে৷ শিল্পীরা নিজের তুলিতে পু’রুষের মনের মতো করে এঁকেছেন নারীকে৷ এবার পালা পু’রুষের শরীরের আকর্ষণ খোঁজার৷ নারীরা পু’রুষের কোন অঙ্গের প্রতি আকৃষ্ট হয় তা খতিয়ে দেখা যাক৷ ১০০ জন নারীর ওপর পরীক্ষা করে জানা গিয়েছে পু’রুষের কোন অঙ্গ আকর্ষণ করে তাদের৷পু’রুষ

১. চওড়া কাঁধ :
অধিকাংশ নারী পু’রুষদের চওড়া কাঁধ বেশি পছন্দ করেন। পু’রুষকে সাধরনত নারীরা নিজেদের মানষিক অবলম্বন হিসাবেই পেতে চায়৷ আর চওড়া কাঁধ মহিলাদের মধ্যে সেই ভাবনাকে আরও মজবুত করে এমনটাই মনে করেন মনোবিদরা৷ তাই অবচেতনে নারীর মন ছোটে পু’রুষের চওড়া কাঁধের দিকে৷

২. চওড়া বক্ষ :
পু’রুষদের আকর্ষণীয় অঙ্গের মধ্যে আরেকটি হল তাদের চওড়া বক্ষ। কিন্তু বক্ষ চওড়া করতে জিমে গিয়ে খুব একটা লাভ হয় না নারীমন পাওয়ার ক্ষেত্রে৷ কারন এই ধরনের পু’রুষের দেহ নয় বরং যাদের প্রকৃতিগতভাবেই চওড়া বক্ষ রয়েছে তাদেরই পছন্দ করেন নারীরা। এছাড়া চওড়া বক্ষের অধিকারী এসব পু’রুষের স্ত’নের গড়নও তাদের বেশ ভালো লাগে। তাদের শরীরের ঘামের ফোটা অনেক বেশি আকর্ষন করে অধিকাংশ নারীকে।

৩. আকর্ষণীয় পেশী :
পেশীবহুল পু’রুষ সবসময়ই প্রিয় মহিলাদের কাছে৷ তবে কৃত্রিমভাবে তৈরি করা অস্বাভাবিক পেশী অনেক নারীই অপছন্দ করেন। যখন পু’রুষের পেশীবহুল বাহু টি-শার্টের মধ্য দিয়ে ফুটে ওঠে অনেক নারীর চোখই আটকে যায় সেদিকে।

৪. সুমিষ্ট ঠোঁট :
ঠোঁট যে শুধু নারীরই আকর্ষণীয় হয়ে থাকে তা নয় পু’রুষের ঠোঁটও আকর্ষণীয় আর সুমিষ্ট হতে পারে বলে জানিয়ছেন অনেক নারী। তবে বেশিরভাগ নারীই চিকন ঠোঁটের অধিকারী পু’রুষদের বেশি পছন্দ করেন। ধূমপান না করা ঠোঁটই মেয়েদের প্রথম পছন্দ।

৫. জিহ্বা :
পু’রুষদের অঙ্গ নিয়ে নারীদের পছন্দের তালিকায় জিহ্বাও রয়েছে। আবেগঘন চুম্বনে বা শারীরিক মি’ল’নের সময়ে জিহ্বার ভূমিকা অসাধারণ। তাই নারীদের অনেকেই পু’রুষের এই জিহ্বাকে বেশ পছন্দ করে থাকেন।

৭. আকর্ষণীয় হিপস :
নারীদের হিপের সৌন্দর্যের পাশাপাশি পু’রুষের হিপস-এর সৌন্দর্য থাকাও উচিত। হিপস-এর স্বাস্থ্য বেশি মেদযুক্তও না হলেও খুব কম মেদের হিপসও নারীরা পছন্দ করেন না।

৮. স্বাস্থ্যকর যৌ”না”ঙ্গ :
স্বাভাবিকভাবেই নারীদের পছন্দের সবচেয়ে আকর্ষণীয় পু’রুষদের অঙ্গ হল স্বাস্থ্যকর যৌ”না”ঙ্গ। ইঞ্চির হিসেবে এটিকে হতে হবে স্বাস্থ্যকর আর আকর্ষণীয়।

About admin

Check Also

দৃষ্টিশক্তি বাড়াতে যা করা উচিৎ

আপনার চোখ যতই সুন্দর হোক না কেন, দৃষ্টিশক্তি যদি দুর্বল হয় তবে তা আর কোনো ...

Leave a Reply

Your email address will not be published.