Thursday , March 4 2021
Breaking News
Home / Exception / মে’য়েরা তার স্বামী’র কাছে এই ৪টি সত্য লুকিয়ে রাখে…

মে’য়েরা তার স্বামী’র কাছে এই ৪টি সত্য লুকিয়ে রাখে…

বিয়ে হল একটি সামাজিক বন্ধন, একটি ছেলে ও একটি মেয়ের কিছু প্রতিজ্ঞা এবং একে অপরের ওপর অগাধ বিশ্বাস নিয়ে সারা জীবন একসাথে থাকার অঙ্গিকার। প্রাথমিক ভাবে দুজন দুজনকে সব বিপদে পাশে থাকার শপথ করলেও বেশ কিছু জিনিস আছে যা পরস্পরের থেকে তারা লুকিয়ে রাখেন। বিশেষত মেয়েরা এই কাজটি বেশি করে থাকেন।

চানক্যের নিতিশাস্ত্র অনুসারে মেয়েরা তার স্বামীর কাছে এই চারটি সত্য গোপন করে। আসুন তাহলে জেনে নেওয়া যাক মেয়েরা তাদের স্বামীর থেকে কি কি লুকিয়ে রাখে। একজন পুরুষ হিসাবে আপনার অবশ্যই এই চারটি বিষয়ে জেনে রাখা দরকার।।

ব্যক্তিগত সাফল্য ঃ- যদি মহিলারা তাদের স্বামীর থেকে পদন্নতি করে তবে সে ক্ষেত্রে অনেক স্বামীরই এটি মেনে নিতে বিষণ অসুবিধে হয়। এই ইগো প্রবলেমের থেকে শুরু হয় সংসারে অশান্তি। তাই অনেক ক্ষেত্রে দেখা যায় মেয়েরা নিজের সাফল্যের কথা লুকিয়ে যান।

পছন্দ ও অপছন্দ ঃ- জীবনে পছন্দ অপছন্দের জিনিস সকলেরই থাকে। একসাথে থাকতে গেলে অনেক কিছু করতে হয়। কিন্তু সব ক্ষেত্রে নিজের মতামত না জানিয়ে চুপ থাকতেই বেশি পছন্দ করেন বেশিরভাগ মেয়েরা। নিজের পছন্দ না থাকা স্বত্বেও স্বামী যা চায় তা মুখ বুঝে মেনে নেয় অনেকেই।

শারীরিক অসুস্থতা ঃ- এই ব্যপারে সহজে কোন স্ত্রী তার স্বামীকে বলতে চায় না। কারণ তারা মনে করেন এমনিতেই অনেক চিন্তা থাকে তার স্বামীর ওপর, আবার শরীর খারাপের কথা বলে বারতি চিন্তা বাড়িয়ে দিতে চান না কোন স্ত্রীই।

সম্পর্কে সমস্যা ঃ- একটি সমীক্ষাতে দেখা গেছে বিবাহিত মহিলারা মনবিদের সাহায্য নিয়ে জানতে চান বিবাহের সম্পর্কে তিনি থাকবেন কি না। কিন্তু এই ব্যপারে তিনি তার স্বামীর সাথে কোনভাবে কথা বলতে পারছেন না। কারণ তারা ভাবে এ ব্যপারে স্বামীর সাথে কথা বললে বিষয়টি বাড়তে পারে। তাই তারা এটি পুরোপুরি লুকিয়ে যান।

এই চারটি বিষয়ে মেয়েরা কখনোই তারা নিজের স্বামীকে বলতে চায় না। কিন্তু সকলেরই উচিৎ স্বামীর সাথে এই বিষয়গুলি নিয়ে খুলে মেলে আলচনা করার। এর ফলে সংসারে অশান্তি নয়, সুখ শান্তি বৃদ্ধি পাবে।

About khan

Check Also

বা’স’র রা’ত তাই চি’ৎকা’র করেনি ছোট্ট রিমি

সময় রাত ২টা ৪৫ মি’নিট। ডিউটি ডাক্তার সবে মাত্র বি’শ্রাম নেয়ার জন্য ঘুম ঘুম চোখে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Alert: Content is protected !!