Saturday , September 24 2022
Breaking News
Home / Entertainment / মিশা সওদাগরকে সিনেমাতে না নেওয়ায় এমন বলেছেন : বর্ষা

মিশা সওদাগরকে সিনেমাতে না নেওয়ায় এমন বলেছেন : বর্ষা

চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমা নিয়ে সমালোচনা করে টলিউডের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর বলেছিলেন, ‘দিন: দ্য ডে’ সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। অনন্তের এই সিনেমায় ‘প্রফেশনাল কোনো শিল্পী নেই’। মিশার সেই সমালোচনার জবাবে এক হাত নিলেন অনন্ত জলিল।

অনন্ত জলিলের দাবি, মিশাকে দিয়ে ‘ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই’। এছাড়া এই অভিনেতাকে ‘দিন: দ্য ডে’র মতো একটা সিনেমা বানিয়ে দেখানোরও চ্যালেঞ্জ দিয়েছেন অনন্ত। শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন চিত্রনায়ক-ব্যবসায়ী অনন্ত জলিল।

অনন্তের স্ত্রী চিত্রনায়িকা বর্ষাও সেখানে উপস্থিত ছিলেন। তিনি অভিযোগ করে বলেন, ‘দিন: দ্য ডে’তে মিশা সওদাগর নিজেও অভিনয় করেছেন। সিনেমাটি তার সন্তানের মতো, তিনি এই সিনেমা নিয়ে কীভাবে এমন মন্তব্য করলেন? আমাদের পরবর্তী সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’-এ তাকে নেওয়া হয়নি, সে ক্ষোভেই তিনি এসব বলেছেন।

অনন্ত জলিল বলেন, ‘মিশা সওদাগর যেসব কথা বলেছেন, তা আপত্তিকর; এগুলো তার মুখে মানায় না। তার এতটুকু যোগ্যতা নাই এসব কথা বলতে পারেন। তার যোগ্যতা কী? শুধুমাত্র খল অভিনেতার চরিত্রে অভিনয় করে গেছেন। কোনো বিনিয়োগ করেননি। চলচ্চিত্রের জন্য ভালো কিছু করেননি। চলচ্চিত্রের যোদ্ধাদের বের করে দিয়েছেন।

About admin

Check Also

প্রেমে পড়তে হলে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা

ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা প্রিয়দর্শিনী আরিফা পারভিন জামান মৌসুমী। রুপের জাদু ও সিনেমায় দূর্দান্ত অভিনয়ে ...

Leave a Reply

Your email address will not be published.