Thursday , August 5 2021
Breaking News
Home / News / মায়ের ঝু’লন্ত লা’শ দেখে স্ট্রো’ক করলেন ছেলে

মায়ের ঝু’লন্ত লা’শ দেখে স্ট্রো’ক করলেন ছেলে

লক্ষ্মীপুরে জোলেখা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝু;ল;ন্ত ম;র;দে;হ উদ্ধার করেছে পুলিশ। আর মা;য়ের ঝু;ল;ন্ত লা;শ দেখে স্ট্রো;;ক করেছেন তার বড় ছেলে ;খো;র;শেদ আলম।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রাম থেকে জো;লেখার ম;র;দে;হ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মহিন উদ্দিনের স্ত্রী। তার চা;র ছেলে ও এক মে;য়ে রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতের খাওয়া শেষে ১২টার দিকে জোলেখা ঘুমাতে যান। তখন পরিবারের অন্য সদস্যরাও ঘু;মিয়ে পড়েছিলেন। রাতের কোনো একসময় ঘর থেকে বের হয়ে জোলেখা কাঁঠাল গাছের সঙ্গে রসি ঝু;লিয়ে গ;লায় ;;ফাঁ;স দেন। সকালে ঘুম থেকে উঠে জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম শাশুড়িকে ঝু;ল;ন্ত অ;বস্থায় দেখতে পান। পরে তার চিৎকারে আ;শপাশের লো;কজন ছুটে আসে।

এদি

কে মা;য়ে;র ঝু;ল;ন্ত ম;রদে;হ দেখে তার বড় ছেলে সিএনজি অটোরিকশাচালক খো;রশেদ আলম স্ট্রো;ক করেন। তাকে উ;দ্ধা;র করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম বলেন, ‘আমার শাশুড়ির বুকে ব্যথা ছিল। ব্যথা উঠলে তিনি সহ্য করতে পারেন না। প্রায়ই তার মা;ন;সিক সম;স্যা দেখা দিতো। রাতে খাওয়া শেষে তিনি ঘু;মা;তে যান। কখন এ ঘটনা ঘটিয়েছেন তা বলতে পারছি না। সকা;লে উঠে তার ঝু;ল;ন্ত ম;র;দে;হ দেখতে পাই। বু;কের ব্য;থা সহ্য করতে না পেরেই হয়তো তিনি আ;ত্ম;হ;ত্যা করেছেন।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে ম;র;;দে;হ উ;দ্ধার করা হয়েছে। পরিবারের সদস্য ও স্থানী;য়দের সঙ্গে কথা বলেছি। ময়;নাতদন্তে;র জন্য মর;দেহ সদর হা;সপাতা;লের মর্গে; পা;ঠানো হয়েছে। প্রতিবে;দন পে;লে প্রয়োজনীয় আই;নানুগ ব্য;বস্থা নেয়া হবে।’

About khan

Check Also

নিলামে উঠছে ১২ প্লেন, ক্রেতা না পেলে কেজি দরে বিক্রি

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দীর্ঘদিন পরিত্যক্ত পড়ে থাকা ১২টি প্লেন শিগগিরই নিলামে তোলা হবে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *