Saturday , October 1 2022
Breaking News
Home / Entertainment / মানুষের কথা মিডিয়ায় কাজ করো তুমি খা’রাপ, ফ্যামিলি ভালো না: মারিয়া মিম

মানুষের কথা মিডিয়ায় কাজ করো তুমি খা’রাপ, ফ্যামিলি ভালো না: মারিয়া মিম

মডেল-অভিনেত্রী মারিয়া মিম মিডিয়ায় কাজ করা মানুষের ব্যক্তিত্ব ও ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড বিষয়ে কথা বলেছেন। কিছু মানুষ মিডিয়ার মানুষদের নেতিবাচক হিসেবে মনে করে থাকেন—এ বিষয়েই কথা বলেছেন এই অভিনেত্রী শনিবার (১৩ আগস্ট) সোশ্যাল মিডিয়া ফেসবুকে দুটি ছবি পোস্ট করে স্ট্যাটাসে এ বিষয়ে মতামত জানিয়েছেন মারিয়া মিম।

তিনি লিখেছেন, “মিডিয়াতে কাজ করলে তোমার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড যতোই ভালো হোক, যতোই তোমার বাবার টাকা থাকুক না কেন, যতোই তুমি ইউরোপে থাকো না কেন, যতোই তোমার টাকা থাকুক না কেন, যতোই তুমি বিজনেস করো না কেন, যতোই তুমি ভালো থাকো না কেন, কোনো লাভ নেই।”

মানুষের কথা মিডিয়ায় কাজ করো তুমি খারাপ, ফ্যামিলি ভালো না: মারিয়া মিম

মারিয়া মিম আরও লিখেছেন, “মানুষের কথা একটাই তুমি মিডিয়াতে কাজ করো, তার অর্থ তুমি গরিব ছিলা, তুমি খারাপ, ভালো ফ্যামিলি থাকতেই পারে না। আরে ভাই তোরা থাম এবার। সবাই এক না। সবার ব্যাকগ্রাউন্ড এক নারে পাগলা। কারো বাবা হিসু করে দিলে তো

রা সবাই ভেসে যাবি।”
মারিয়া মিম বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক। তার আরেক পরিচয় হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের সাবেক স্ত্রী। ২০১২ সালের ২৪ মে তারা বিয়ে করেছিলেন। পরের বছরের ২৫ জুন তাদের সংসারে পুত্রসন্তান আরশ হোসেন জন্ম নেয়। পরবর্তীতে ২০১৯ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের।

About admin

Check Also

প্রেমে পড়তে হলে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা

ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা প্রিয়দর্শিনী আরিফা পারভিন জামান মৌসুমী। রুপের জাদু ও সিনেমায় দূর্দান্ত অভিনয়ে ...

Leave a Reply

Your email address will not be published.