Monday , May 10 2021
Breaking News
Home / Exception / ভাইরাল মওদুদ আহমদের যে ছবি মৃ’ত্যুর পর

ভাইরাল মওদুদ আহমদের যে ছবি মৃ’ত্যুর পর

ঈদ উদযাপন করতে গ্রামের বাড়িতে এসে দলীয় নেতাকর্মীদের নিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজবাড়ির পুকুরে সাঁতার কাটেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহম’দ। ২০১৯ সালের ৭ জুন (শুক্রবার) ঈদের তৃতীয় দিনের সেই ছবি তার মৃ’’ত্যুর পর এখন ভাই’রাল।

সিরাজপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানান, সেদিন দলীয় নেতাকর্মীদের পুকুরে দীর্ঘক্ষণ সাঁতার কে’টে ঈদ আনন্দ উদযাপন করেছিলেন ব্যারিস্টার মওদুদ আহম’দ।

এ সময় তিনি নেতাকর্মীদেরকে নিয়মিত সাঁতার কা’টার ও ব্যায়াম করার পরাম’র্শও দেন। এছাড়া ডাক্তারদের পরাম’র্শ অনুযায়ী বি’ষয়টি জরুরি বলেও মন্তব্য করেছিলেন মওদুদ আহম’দ। সবাইকে নিয়মিত সাঁতার কাটতে উদ্বু’দ্ধ করতে

উপস্থিত সবার প্রতি আহ্বানও জানিয়েছিলেন বিএনপির এ জ্যেষ্ঠ নেতা।১৯৪০ সালের ২৪ মে নোয়াখালী জে’লার কোম্পানীগঞ্জ উপজে’লার মানিকপুর গ্রামে জন্মগ্রহণ করা বর্ষীয়ান এ রাজনীতিবিদ ১৬ মা’র্চ সন্ধ্যায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় ই’ন্তেকাল করেন।

ব্যারিস্টার মওদুদ আহম’দের সেই স্মৃ’’তির কথা মনে করে এখন শোকের সাগরে ভাসছেন দলীয় নেতাকর্মীরা। তার মৃ’’ত্যুর সংবাদ এলাকায় পৌঁছালে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে এলাকার ব্যাপক উন্নয়নে তার আবদান চির স্ম’রণীয় হয়ে থাকবে বলে মনে করে সর্বস্তরের জনগণ।

About khan

Check Also

কামাক্ষা মায়ের এই আসল র’হস্য হয়তো আপনার অ’জানা! যা পড়লে শি’উরে উঠবেন।

অসমের রাজধানী দিল পুরের গোহাটির আট কিলোমিটার দূরে নীলাচল পর্বতে অবস্থিত একটি সুবিখ্যাত প্রাচীন মন্দির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *