Wednesday , August 4 2021
Breaking News
Home / Exception / বৌভাতের দিন বরের মৃ’ত্যু, হাসপাতালে নববধূ !

বৌভাতের দিন বরের মৃ’ত্যু, হাসপাতালে নববধূ !

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বৌভাতের দিন বর মো. রফিকুল ইসলামের (৩০) মৃ’ত্যু হয়েছে। বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।কয়েকদিন আগে উপজেলার মাধবখালী ইউনিয়নের সফিকুল ইসলামের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বেতাগী ভাসনদা এলাকার আবদুল মান্নানের মেয়ে ময়নার বিয়ে হয়।

সোমবার (৩০ ডিসেম্বর) ময়নাদের বাড়িতে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কিন্তু ক্ষণিকে বিয়েবাড়ির আনন্দ রূপ নিল বি’ষা’দে। সেই সঙ্গে নামে কান্নার রোল।স্থানীয় বাসিন্দা নুরুল হক বলেন, রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে থ্যা’লাসে’মিয়া রোগে আ’ক্রা’ন্ত।

কিছুদিন পর পর তার র’ক্ত পরিবর্তন করতে হয়। রফিকুল অ’সুস্থ থাকায় এতদিন বিয়ে করেননি। সম্প্রতি ‘পারিবারিকভাবে তার বিয়ে হয়। সোমবার অনুষ্ঠান করে নববধূকে বাড়িতে তুলে আনেন। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। মেয়েদের বাড়ির লোকজন ও স্থানীয় আত্মীয়-স্বজন বুধবার অনুষ্ঠানে উপস্থিত হন।

কিন্তু হঠাৎ করে সকাল ১০টার দিকে রফিকুল অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে দুপুর ১২টার দিকে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান।স্বামীর মৃ’ত্যুর খবর পেয়ে নববধূ ময়না অ’জ্ঞান হয়ে পড়েন। তাকেও তাৎক্ষণিকভাবে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তিনি সুস্থ হন। বর্তমানে নববধূ চিকিৎসাধীন রয়েছেন।স্থানীয়রা জানায়, রফিকুল ইসলামের এমন মৃ’ত্যু মানা যায় না। কয়েকদিন আগে বিয়ে করেছেন। আজ তার বাড়িতে অনুষ্ঠান। ভাগ্যের কি নি’র্মম পরিহাস। অনুষ্ঠানের দিন তার মৃ’ত্যু হলো। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।

মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তালুকদার বলেন, বুধবার রফিকুল ইসলামের বাড়িতে বৌভাবের অনুষ্ঠান ছিল। অথচ এদিন সকালে হঠাৎ অসুস্থ হয়ে তার মৃ’ত্যু হলো। রাত সাড়ে ৭টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দা’ফন করা হয়েছে।

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *