Tuesday , May 11 2021
Breaking News
Home / Exception / বি-ষধর সাপকে নিজে হাতে ধরে দুধ খাওয়াচ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও দেখে অবাক সকলে, ভাইরাল ভিডিও

বি-ষধর সাপকে নিজে হাতে ধরে দুধ খাওয়াচ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও দেখে অবাক সকলে, ভাইরাল ভিডিও

কথাতে আছে দুধ কলা দিয়ে কা-লসা-প পুষেছি কিন্তু মাঝে মাঝে কা-লসা-প নয় বরং ভালো সা-প ই পোষা যায়। তার প্রমাণ এই ভিডিওটি । সাধারণত সা-পকে দেখলে আমরা রীতি-মত ভ-য় পাই কারণ তার বি-ষ ।

প্রতিবছর প্রায় কয়েক হাজার মানুষ সাপের ছো-ব-লে মা-রা যান সেই মত একটা আ-ত-ঙ্ক ভয় আমাদের সবার মধ্যে কাজ করে থাকে তাই রাস্তাঘাটে বা যেকোনো জায়গায় সাপ দেখলে রীতিমতো আমরা ভ-য় পেয়ে যায় ।

তবে যারা সাপকে নিয়ে কারবার অর্থাৎ সা-প নিয়ে যাদের ওঠাবসা তাদেরকে আমরা এখন সা-পু-ড়ে বলে থাকি । এইসব সা-পু-রে ছাড়াও এ পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা সা-পের সাথে বন্ধুত্ব করে অর্থাৎ ভ-য় না পেয়ে রীতিমতো পোষ মানাতে সলক্ষম হন ।

সম্প্রতি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় এক গ্রামের যুবতী একটি বি-ষ-ধ-র সা-প কে নিজের হাতে করে দুধ খাওয়াচ্ছে ।

গ্রামাঞ্চলে সা-পকে দেবী মনসা সাথে তুলনা করা হয় এবং সেই সূত্রে একটি বিশেষ প্রচলন থেকে থাকে। কিন্তু এই ভিডিও বাকি অন্যান্য সমস্ত কিছুর কে রীতিমত টেক্কা দিয়েছেন।

ভিডিওতে দেখা ওই যুবতীকে দেখে রীতিমতো স্তম্ভিত গ্রামবাসী । সেখানে সে নিজের হাতে একটি বাটিতে করে দুধ খাওয়ানোর চেষ্টা করছে বি-ষ-ধ-র সা-পটিকে । যদিও প্রথম দিকে পোষ মানতে নারাজ ছিলো সা-পটি ।

বারবার তুলেছে বড়োসড়ো ছো-ব-ল , কিন্তু তবুও শেষের দিকে দেখলে আমরা দেখতে পাবো যে রীতিমতো সেই সা-প-টি বাটি থেকে দুধ খাচ্ছে । এই বিরলতম ঘটনা সামনে আসতে রীতিমতো ছড়িয়েছে কৌতূ-হল ও চা-ঞ্চ-ল্য।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ইতিমধ্যে ৫.৭ মিলিয়ন মানুষ দেখে ফেলেছে। মিলেছে প্রচুর লাইক। এর পাশাপাশি এই দুঃ-সা-হ-সি-ক কাজের জন্য মানুষ তাকে প্রশং-সার সাথে দিয়েছে অভিনন্দনও । তবে ভিডিওটি কোথাকার এবং ওই যুবতী সর্ম্পকে বিস্তারিত এখন অব্দি জানা সম্ভব হয়ে ওঠেনি ।

About khan

Check Also

ডিভোর্সের টাকা নিয়ে বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী নারী হবেন মেলিন্ডা গেটস

বর্তমান বিশ্বের অন্যতম বড় বেসরকারি দাতব্য সংস্থার দুই সহ-প্রতিষ্ঠাতা এবং ধনকুবের দাতা বিল এবং মেলিন্ডা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *