Monday , June 14 2021
Breaking News
Home / Entertainment / বিয়ে বাড়িতে ৭০ বছর বয়সী ‘বৃদ্ধ মহিলা’র তুমুল নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিয়ে বাড়িতে ৭০ বছর বয়সী ‘বৃদ্ধ মহিলা’র তুমুল নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

কথায় বলে, প্রতিভার কোনও বয়স হয় না। বর্তমানে সোশ্যাল মি’ডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্র’তিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যা’ক্টিভিটির সাথে মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অদ্ভু’ত ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।

বর্তমানে সোশ্যাল মি’ডিয়ার দৌলতে বহু মানুষ তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কো’নায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ।

তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন। প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কি’শোরী যুবক-যু’বতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই। প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় বিভিন্ন বয়’স্ক বৃদ্ধ বৃ’দ্ধাদের না’নারকম প্রতিভা।

এর আগে ভা’ইরাল হয়েছিল জা’মাইকে কোলে নিয়ে এক শাশুড়ি মায়ের নাচ, এই বয়সেও তার এই শ’ক্তি দেখে মু’গ্ধ হ’য়েছিলেন সবাই।যেখানে বয়স্ক হলে বা’তের ব্য-থা-য় কাতর হয়ে যান সবাই, সেখানে শা’শুড়িমা দিব্যি জা’মাইকে কোলে নিয়ে নাচ করছিলেন।

এছাড়াও ভাইরাল হয়েছিল স’ত্তরোর্ধ্ব বয়স্ক বৃ’দ্ধার শাস্ত্রীয় সং’গীতের নৃত্য, অপরূপ নৃত্য দেখে মু’গ্ধ হয়েছিলেন দর্শকরা। স’ম্প্রতি ভা’ইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধা “তেরি আখিয়া কা ইয়ে কাজল” গানটিতে কাঁ’পিয়ে নাচ করছেন।

গানটি বিখ্যাত হ’রিয়ানভি গায়ক ডি সি মদনার বিখ্যাত গান, যা ভা’রতবর্ষ কাঁপিয়ে দিয়েছিল। এখনো পর্যন্ত গানটির জন’প্রিয়তা তুঙ্গে। বলিউ’ড-টলি’উড এমনকি ওপার বাংলাতেও গানটি আ-গু-ন লাগিয়ে দিয়েছিল। আজ পর্যন্ত ভা’রতবর্ষের সবথেকে হিট গান গুলির মধ্যে এটি ছিল অন্যতম।

এই গানে নেচে বৃ’দ্ধা আ-গু-ন লাগিয়ে দিলেন বিয়ে বাড়ির মঞ্চে। লাল শাড়ি পড়ে মাথায় ঘোমটা দিয়ে স’কলের সামনে নাচলেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে চারিদিকে প্যা’ন্ডেল বাধা এবং অনেক মানুষ চেয়ারে বসে রয়েছে। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে এটি কোন বিয়ে বাড়ির মঞ্চ।

এখানে এই ব’য়সেও বৃদ্ধার এই নাচ সত্যিই প্রশং’সনীয়। সাধারণত দেখা যায় বয়স হলে বৃদ্ধ-বৃদ্ধাদের বাতের ব্যা’থা, শা’রী’রিক দুর্ব’লতা প্রভ্রতির দেখা যায়, কিন্তু এই বৃদ্ধা সবকিছুকে করেছেন জয়। ভিডিওটি পো’স্ট করা রয়েছে মগেলা আ’কাশের তরফ থেকে, “ডিজিটাল বাংলা টিভি ইউটিউব” থেকে এটি পো’স্ট করা হয়েছে।

About khan

Check Also

ষাঁড়ের শিং ধরে বিশাল ষাঁড়ের সঙ্গে লড়াই করছে খুদে শিশু, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় এমন একটি জায়গা যেখানে যে কোন মুহূর্তে যে কোন ভিডিও ভাইরাল হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *