Saturday , June 19 2021
Breaking News
Home / Exception / বাড়ির আঙ্গিনায় সুন্দরী মেয়ের অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বাড়ির আঙ্গিনায় সুন্দরী মেয়ের অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

গ্রামের কিছু কিছু মেয়ে আছে যারা অসাধারণ ভাবে ডান্স করতে পারে, গ্রামের এমন একটি মেয়ের ভিডিও ডান্স ভাইরাল হয়েছে, ওই ভিডিও দেখুন মেয়েটি সাদা ড্রেস পড়ে ডান্স করতেছে।

আরোও পড়ুন..’জন্মদিনে বিজয় দেবরকোন্ডার জনপ্রিয় পাঁচ সিনেমা’, ৩২ বছরে পা রা’খলেন ভারতের দক্ষিনী (তেলেগু) সুপারস্টার বিজয় দেবরকোন্ডা। রবিবার (৯ মে) হার্টথ্রব এই অ’ভিনেতার জন্মদিন।

বিগত বছরের মত এবছরও এই অভিনেতা নিজের জন্মদিনের ভক্ত অ’নুরাগীদের অজস্র শুভেচ্ছাতে ভাসছেন। তবে ফিল্ম ক্যারিয়ারে বি’জয়ের সাফল্যের যাত্রাটা এতটা সহজ ছিল না।

প্রায় প্র’তিটি পদেই তাকে প্রমাণ দিতে হয়েছে নিজের অভিনয় দক্ষতার। শুধু তাই নয়, অভিনেতা হিসেবে সিনেমাতে অ’ভিষেকের পূর্বেও তাকে দেখা গিয়েছিল ‘নুভিলা’ এবং ‘লাইফ ইজ বিউটিফুল’ এর মতো ছবিতে ছোট চরিত্রে অভিনয় করতে।

কিন্তু তারপরেও হাল ছাড়েননি বিজয়। একের পর এক সি’নেমাতে নিজের অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। এক নজরে দেখে নিন ফিল্ম ক্যারিয়ারে ঘুরে দাড়ানো বিজয়ের পাঁচটি সিনেমা সম্পর্কে।

ইয়েভাডে সুব্রাহ্মণিয়াম (২০১৫)
২০১৫ সালে মুক্তি প্রাপ্ত তেলেগু সিনেমা ‘ইয়েভাডে সুব্রাহ্মণিয়াম’ তে অ’ভিনয় করেছিলেন বিজয় দে’বরকোন্ডা। যেটি ছিল পরিচালক নাগ অশ্বিন পরিচালিত প্রথম সিনেমা। আর সেই ছবিতেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দি’য়েছিলেন বিজয়। সিনেমাটি দর্শক মন্ডলেও ব্যাপক প্রসংশিত হয়েছিল।

পেলি চুপুলু (২০১৬) একক নায়ক হিসাবে ‘পেলি চুপুলু’ ছবিটি ছিল বিজয় দে’বরকোন্ডার প্রথম ব্ল’কবাস্টার সিনেমা। ছবিতে প্রশান্ত নামক তার বল্ড চরিত্রটি সবাইকে মু’গ্ধ করেছিল।

অর্জুন রেড্ডি (২০১৭) ক্যারিয়ারের শুরুতে খুব কম অভিনেতাই ‘অর্জুন রেড্ডি’র মত সিনেমাতে অভিনয় করার সুযোগ পান, যেই সুযোগ পে’য়েছিলেন বিজয় দেবরকোন্ডা। তবে এই সুযোগকে বেশ ভালো ভাবেই কাজে লা’গিয়েছিলেন এই দক্ষিনী তারকা। যেটি এখনো মনে রেখেছেন দর্শকরা।

গীতা গোবিন্দম (২০১৮) বিজয় দেবরকোন্ডা অভিনীত তেলেগু রোমান্টিক সিনেমা ‘গীতা গোবিন্দম’। ছবিটিতে বিজয় ও রাশমিকার জুটি দর্শকদের কাছে বেশ প’ছন্দনীয় ছিল। পাশাপাশি অভিনেতার অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

ডিয়ার কমরেড (২০১৯) ‘ডিয়ার কমরেড’ ছবিটিতেও একসঙ্গে জুটি বেধেছিলেন বিজয় ও রাশমিকা। ছবিতে তার ববি নামক চরিত্রটি সবার মনে জা’য়গা করে নিয়েছিল।

About khan

Check Also

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *