Monday , December 6 2021
Breaking News

ফের স্টেশনের রাস্তায় গান করছেন রানু মন্ডল, গান শুনে খুশি হয়ে সবাই টাকা দিচ্ছেন, ভাইরাল সেই ভিডিও!

রানু মন্ডল এর নাম জানেনা হয়ত এমন মানুষ খুঁজে পাওয়া দুঃসাধ্য। আমরা প্রায় সকলেই রানু মন্ডল কে চিনি ।যিনি স্টেশনে রাস্তায় গান গেয়ে ব্যাপকভাবে ভাইরাল হয়েছিলেন নেটদুনিয়ায় ।যার গানের প্রশংসা করেছিল সকল নেটিজেনরা। তাকে আমরা প্রায় সবাই চিনি। তার গানের গলা অনেকেই “লতা মঙ্গেশকর” এর মত । তিনি লতা মঙ্গেশকরের মত হুবহু গলা করে গান গেয়ে ইন্টারনেটে অনেকটা ভাইরাল হয়েছিল তিনি। রেল স্টেশনে গান গেয়ে তার জীবিকা নির্বাহ করতেন।

তিনি গান গেয়ে গেয়ে ভিক্ষা করতেন।এক সময় একটি লোক তারে গানের গলা দেখে তার একটি গানের ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে ভিডিওটি তুমুলভাবে ঝড়ের গতিতে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় ।

তার গান ভাইরাল হওয়ার সাথে সাথে তিনি ভাইরাল হয়ে যায় সমগ্র ইন্টারনেটজুড়ে। তার গানের প্রশংসা করেছে অনেক নেটিজেনরা। তার এই গানের গলা দেখে বলিউডের জনপ্রিয় মিউজিক ডিরেক্টর “হিমেশ রেশমিয়া” তাকে বলিউডের একটি গানে গলা দেওয়ার সুযোগ করে দেন।

তার সেই গানটি হচ্ছে “তেরি মেরি কাহানি”। গানটি তুমুলভাবে ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায় ।তার এই গানটি পজিটিভ থেকে নেগেটিভিটি বেশি ছড়ায়। ইন্টারনেটে সকলে সমালোচনা করতে থাকেসেই গানটিকে নিয়ে। গানটি নিয়ে ট্রোল ও হয় অনেক আবার গানটি কে নিয়ে মিম ও বানানো হয় অনেক। তার এই গানটি নেগেটিভ ভাবে ছড়িয়ে পড়ে সমগ্র ইন্টারনেটজুড়ে।

তার গানটির পাশাপাশি ও তার কিছু বক্তব্য অনেকটাই বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করেছিল নেট দুনিয়ায় ।অনেকটাই ও প্রাপ্ত বক্তব্য ছিল তার । তাকে অনেকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছিল ।তিনি বিভিন্ন টিভি শোতে যে অনেক তারকাদের নামে বদনাম করেছিলেন এবং নিজের কে বড় করে রেখেছিলেন। এর জন্য অনেক নিজের জন্যই তাকে বয়কট করেছিলেন এবং বলিউডের গানের জগত থেকে তাকে রীতিমত বের করে দেওয়া হয়েছিল।

তার এই পরিস্থিতিতে তিনি কোন কিছু সামাল দিতে না পেরে সে আবারও তার আগের জায়গায় ফিরে আসে। সে কিছুক্ষণের জন্য হয়তো খ্যাতি অর্জন করতে পেরেছিল। কিন্তু তার সে খ্যাতি সে ধরে রাখতে পারেনি ।বরং তার কারণে সে তার অর্জনকৃত সব খ্যাতি মান সম্মান বিসর্জন দিয়েছে। তার কারণে সে সাফল্যের মুখ দেখলেও সাফল্যে পৌঁছাতে পারেনি। বরং তার অহংকারী তাকে তার প্রাপ্য জায়গায় এনে তাকে হাজির করেছিল।

কিন্তু সে কিছুদিনের জন্য হয়তো বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়েছে। কিন্তু নেটিজেনদের কাছে সে হেরে গিয়ে সে আবারও রানাঘাটের রেলওয়ে স্টেশনে গান গেয়ে গেয়ে ভিক্ষা করতে বসে আছে। সে তার আগের অবস্থানে ফিরে এসেছে এবং সে গান গেয়ে সে আবারও ভিক্ষা করে।

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *