Saturday , June 12 2021
Breaking News
Home / Exception / ফুটফুটে তিন ছেলে রাহিমার কোলে এলো রহমত-বরকত-নেয়ামত

ফুটফুটে তিন ছেলে রাহিমার কোলে এলো রহমত-বরকত-নেয়ামত

বরগুনার পাথরঘাটায় একসঙ্গে তিন ছেলে সন্তান জন্ম দিয়েছেন রাহিমা বেগম (৩২)। তবে পূর্ণ গর্ভধারণের আগে সন্তান জন্ম হওয়াতে তিনজনের জীবন ঝুঁকিতে রয়েছে। এ তথ্য জানিয়েছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক কর্মকর্তা ডা. বশির আহমেদ।

রাহিমা বেগম পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের মিরাজ হোসেনের স্ত্রী। মিরাজ হোসেন একজন মৎস্য শ্রমিক। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বরগুনার পাথরঘাটায় বেসরকারি শাপলা ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে তিন ছেলে সন্তান ভূমিষ্ঠ হয়। মিরাজ-রাহিমা দম্পত্তির আরও দুজন মেয়ে রয়েছে।

ভূমিষ্ঠ হওয়ার পরপরই মহাখুশিতে সদ্য ভূমিষ্ঠদের নামও রেখেছেন দাদি ও নানি। তাদের নাম হলো রহমাত উল্লাহ, বরকত উল্লাহ ও নেয়ামত উল্লাহ। নাতিদের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন, যা তাদের পক্ষে সংগ্রহ করা সম্ভব নয় জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন তারা।

শাপলা ক্লিনিকের ব্যবস্থাপক মো. মিলন বলেন, ‘মঙ্গলবার ভোর ৫টার দিকে প্রচণ্ড ব্যথা নিয়ে রাহিমা বেগমকে তার স্বজনরা ক্লিনিকে নিয়ে আসেন। তাৎক্ষণিকভাবে আমরা পরীক্ষা-

নিরীক্ষা করে ভর্তি নিয়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচার করা হয়েছে। ভূমিষ্ঠ হওয়া থেকে তিন শিশুকে অক্সিজেনে রাখা হয়েছে। তবে মা রহিমা বেগম সুস্থ আছেন।’

About khan

Check Also

আমি কালো ছেলে দুইদিন টিউশনি করানোর পর তৃতীয় দিন ছাত্রীর মা আমায় ডেকে আমার হাতে একটা

আমি কালো ছেলে দুইদিন টিউশনি করানোর পর তৃতীয় দিন ছাত্রীর মা আমায় ডেকে আমার হাতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *