Monday , December 6 2021
Breaking News

প্রে’মিকা’সহ হা’তেনা’তে ধ’রা স্বা’মী, রা’স্তার মা’ঝেই তুলকা’লাম স্ত্রী’র! (ভি’ডিও)

স্বা’মীর বিবাহ বহির্ভূত পর’কী’য়া স’স্পর্ক হাতেনাতে ধ’রতে এক নারী তার স্বা’মীর পিছু নেন। হ’ঠাৎই ভারতের মুম্বাইয়ের পেদ্দার রোডে স্বা’মীর রেঞ্জ রোভার গাড়ি আ’’টকে দেন তিনি।তারপর গাড়ির বনেটে উঠে পড়েন। অ’ভিযোগ সেসময় তার স্বা’মীর গাড়িতে ছিলেন পর’কী’য়া প্রেমিকা। এই ঘ’টনায় ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে যায় একের পর এক গাড়ি। তৈরি হয় ট্রাফিক জ্যাম। সেই ঘ’টনার ভিডিও ভাইরা’ল হয়ে গেল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়’ মাঝ রাস্তায়ম

দাঁড় করিয়ে গাড়ির বনেটে উঠে তুলকালাম বাধিয়েদেন স্ত্রী। পু’লিশের অনুরো’ধেও নামছেন না তিনি। তারপর স্বা’মী গাড়ি থেকে নামতেই তাকে লাথি মা’রলেন স্ত্রী। এই সময় ওই গাড়িতে বসে থাকা নারী গাড়িটিকে রাস্তার পাশে নিয়ে যাচ্ছিলেন। তা দে’খতে পেয়েই ফের ছুটে গাড়ির কাছে চলে যান। তারপর দরজা খু’লে ওই নারীকেও হেনস্তা ক’রেন।
দেখু’ন ভিডিও-

আরোও পড়ুনঃ পাঁচ ফল প্রতিরোধ করবে স্ট্রোক, উচ্চ রক্তচাপ–-ব্যায়ামের ঘাটতি, ধূমপান, অতিরি’ক্ত মদ্যপান গ্রহণ, পর্যাপ্ত পরিমাণ ফল ও সবজি না খাওয়া স্ট্রোক ও উচ্চ র’ক্তচা’পের কারণ। কিছু ফল রয়েছে যেগুলো নিয়মিত খেলে স্ট্রোকের ঝুঁ’কি কমতে সহজ হয়।

স্ট্রোক প্র’তিরো’ধ ক’রে, এমন কিছু ফলের নাম জা’নিয়েছে স্বা’স্থ্য বিষয়ক ওয়েবসাইট ওয়ান মিলিয়ন হেলথ টিপস। ১. কলা: কলা উচ্চ র’ক্তচা’প কমাতে কাজ ক’রে। কলার মধ্যে রয়েছে পটাশিয়াম। এই উপাদানটি কার্ডিয়াক সংকোচনে ভূমিকা রাখে। পাশাপাশি স্ট্রোক প্র’তিরো’ধে কাজ ক’রে। কলা দই ও ওটসের স’ঙ্গে মিলিয়ে খেতে পারেন।

২. কম’লা: প্রতিদিন কম’লার রস খেলে র’ক্তচা’প কমতে সাহায্য হয়। দুই থেকে তিন সপ্তাহ টানা কম’লার রস খেলে র’ক্তচা’প নি’য়ন্ত্রণে থাকে। ৩. পেঁপে: উচ্চ র’ক্তচা’পের রো’গীদের জন্য পেঁপে একটি চমৎকার ফল। পটাশিয়াম ছাড়াও পেঁপের মধ্যে রয়েছে ফ্ল্যাবোনয়েড। এটি র’ক্তচা’প কমাতে উপকারী।

৪. টমেটো: একটি ফিনিস গবেষণায় বলা হয়, টমেটোর মধ্যে রয়েছে উচ্চ পরিমাণ লাইকোপেন। এটি স্ট্রোক প্র’তিরো’ধে কাজ ক’রে। এক হাজার ৩১ জন ৪৬ থেকে৫৫ বছর বয়সী পুরুষের উপর এই গবেষণা ক’রা হয়।গবেষণার ফলাফলে বলা হয়, লাইকোপেন খেলে ৫৫ ভাগ স্ট্রোকের ঝুঁ’কি কমে।

৫. তরমুজ: তরমুজে’র মধ্যে রয়েছে পানি। এটি উচ্চ র’ক্তচা’পের রো’গীদের জন্য উপকারী। তরমুজে’র মধ্যে রয়েছে এল- সাইট্রুলাইন। এটি র’ক্তচা’প নি’য়ন্ত্রণে কাজ ক’রে। এ ছাড়া এর মধ্যে রয়েছে এমাইনো এসিড। এটিও উচ্চ র’ক্তচা’প ও স্ট্রোক প্র’তিরো’ধে উপকারী।

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *