Saturday , October 1 2022
Breaking News
Home / Exception / পেশা যাই হোক না কেন তাঁরা আমার বন্ধু : মাশরাফী

পেশা যাই হোক না কেন তাঁরা আমার বন্ধু : মাশরাফী

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা তারকা মাশরাফী বিন মোর্ত্তজা। শুধু ক্রিকেট খেলেই প্রশংসা কুড়াননি তিনি, বিভিন্ন সময় সামাজিক কার্যক্রমের সঙ্গে যুক্ত হয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার এবার আলোচনায় এসেছেন চর্মকার বাল্য বন্ধু রবির সঙ্গে আড্ডা দিয়ে।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী নিজের অতীত ভোলেননি। শৈশব-কৈশোরের বন্ধুরা যে শ্রেণি-পেশার হোন না কেন, সবার সঙ্গে আজও আগের মতোই আড্ডায় মেতে উঠেন তিনি।

শত ব্যস্ততার মাঝেও নিজ জেলা নড়াইলে গেলেই খুঁজে বের করেন শৈশবের বন্ধুদের, তাঁদের আড্ডা দেন। বন্ধুদের জন্য সময় বের করে নিতে ভুলেন না তিনি।

মাশরাফীর বন্ধুদের একজন রবি দাস। জুতা সেলাইয়ের কাজ করেন তিনি। নড়াইল শহরের চৌরাস্তা মোড়ের বটগাছের নিচে বন্ধু রবির দোকানে নিয়মিত আড্ডা দেন মাশরাফী। সংসদ সদস্য হওয়ার পরও সেখানে গিয়ে আড্ডা দেন।

সম্প্রতি রবি দাসের সঙ্গে মাশরাফীর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ছবিতে দেখা যায়, বটগাছের নিচে জুতা সেলাই করছেন রবি, চারপাশে ছড়ানো পুরোনো ছেঁড়া জুতা। তার পাশেই মাস্ক পরে বসে গল্প করছেন সংসদ সদস্য মাশরাফী।

এ ব্যাপারে রবি দাস বলেন, ‘মাশরাফী আমার ছোট বেলার বেন্ধু, সে যে আমকে মনে রেখেছে তাঁর কাছে আমি কৃতজ্ঞ।’ আর মাশরাফী বলেন, ‘রবির সঙ্গে স্কুলে পড়েছি, খেলাধুলা করেছি। যাদের সঙ্গে খেলাধুলা করেছি, চিত্রা নদীতে সাঁতার কেটে বড় হয়েছি, তারা আমার বন্ধু। পেশা যাই হোক না কেন তারা সবাই আমার বন্ধু। আজীবন বন্ধুত্ব থাকবে তাদের সঙ্গে।’

About admin

Check Also

ছেলেদের যেসব দেখে ল’জ্জায় লাল হয়ে যায় মেয়েরা!

ছেলেরা যেমন মেয়েদের দেখে ঠিক তেমনি মেয়েরাও ছেলেদের দেখে। প্রথম দেখাতে ছেলেরা মেয়েদের মুখ আর ...

Leave a Reply

Your email address will not be published.