Saturday , May 8 2021
Breaking News
Home / Exception / পু’লি’শের কিছু নোং’রা’মি, যা দেখলে আপনিও চম’কে উঠবেন, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

পু’লি’শের কিছু নোং’রা’মি, যা দেখলে আপনিও চম’কে উঠবেন, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

বর্তমান যুগে পৃথিবীর যেকোন মানুষের যেকোনো ধরনের প্রতিভা বন্দি আমাদের এই মুঠোফোনে । কারণেই মুঠোফোন একমাত্র বাড়িতে বসে থাকা অবস্থায় আমাদেরকে ঘুরিয়ে আনতে পারে গোটা পৃথিবীতে ।

পৃথিবীর আ-নাচে-কা-নাচে যাবতীয় যা ঘটনা তা শুধুমাত্র পেয়ে যায় আমরা আমাদের স্মার্টফোনের মাধ্যমে । অর্থাৎ আমরা যে উন্নতির দিকে এগোচ্ছি তার প্রতি পদে পদে প্রমাণিত হচ্ছে । এবং এ প্রমাণিত হবার মূল কান্ডারী হলো স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়া নিয়ে নতুন করে বলার কিছু নেই । কিন্তু আপনারা হয়তো সকলেই জানেন যে সোশ্যাল মিডিয়ার মানেই হচ্ছে নাচ-গান হাসি-কা-ন্না রা-গ অ-ভিমান সমস্ত কিছুর মিশ্রিত একটি মাধ্যম যা এক ছাদের নিচে একসাথে পাওয়া যায় । তাই সোশ্যাল মিডিয়া প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে তরুণ প্রজন্মের কাছে । শুধুমাত্র তরুন প্রজন্ম নয় আমাদের আগের প্রজন্মের মানুষেরাও যুক্ত হচ্ছে সোশ্যাল মিডিয়ার সাথে।

সাধারণত পুলিশের হাতে আইন রক্ষার দায়িত্ব থাকে । অর্থাৎ যদি কেউ কোনদিন আইন বি-রুদ্ধে কোনো কাজকর্ম করে তাহলে তাকে উপযুক্ত শা-স্তি দেওয়ার দায়িত্ব থাকে পুলিশের উপর । কিন্তু কখনো কখনো বে-লা-গা-ম অ-বস্থাতে দেখা যায় সেই সমস্ত পুলিশ কর্মীদেরকে । যার ফলে সৃষ্টি হয় একাধিক ত-র্ক-বি-তর্ক প্রশ্ন । ভরসা উঠে যায় পুলিশ এর উপর থেকে।

সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে একসাথে অনেকগুলো ঘটনাকে একত্রিত করে দেখানো হয়েছে । তবে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা রয়েছে সেটি হল একটি পু-লিশকর্মীর ভিডিও ।

ভিডিওতে দেখানো হচ্ছে যে পু-লিশ কর্মী গ-লা ভ-র্তি ম-দ খেয়েছে এবং যার ফলে তিনি সো-জা হ-য়ে দাঁ-ড়াতে পা-রছে না ।যখন তাকে জিজ্ঞাসা করা হয় যে তিনি কেন এরম করলেন তখন তিনি বলেন যে তিনি এক আত্মীয়র বিয়েতে এসেছেন । আর বিয়েতে ম-দ না খেলে হয়? পরবর্তীকালে তাকে ব-র-খাস্ত ক-রে দে-ওয়া হয়েছে । অনেকে নি-ন্দা করেছেন এই ভিডিওটির মাধ্যমে সেই পুলিশকর্মীর ।

About khan

Check Also

শেষ জীবনের দু’ধ পানের হৃদয়বিদারক দৃশ্য

মা’ ছোট্ট এই শব্দটার মধ্যে লুকিয়ে আছে অকৃপণ ও নিঃস্বার্থ ভালোবাসার অসীম ও আশ্চর্য রকমের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *