Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / “পাট শিল্প তো বুঝলাম তাই বলে ছালা পড়ে” , “বস্তা দিয়ে শাড়ি”! পাটের তৈরি শাড়ি পরায় কটাক্ষের শিকার অভিনেত্রী মনামী ঘোষ

“পাট শিল্প তো বুঝলাম তাই বলে ছালা পড়ে” , “বস্তা দিয়ে শাড়ি”! পাটের তৈরি শাড়ি পরায় কটাক্ষের শিকার অভিনেত্রী মনামী ঘোষ

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এক রিয়েলিটি শো এর নতুন সিজন। গতকাল থেকে প্রতি শনি রবিবার রাত সাড়ে নটায় প্রচারিত হয়েছে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। আর সেই শো এর বিচারকের আসনে জায়গা করে নিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। আমরা সকালেই জানি তার স্টাইলিং সেন্স সম্পর্কে। যেমন তিনি ওয়েস্টার্ন ড্রেস প্রদর্শন করেন, তেমনি ইস্টার্ন ড্রেসও সমানভাবে প্রদর্শন করতে পারেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সমালোচনার স্বীকার তো হতেই হবে। তেমনি একটি ঘটনা ঘটলো অভিনেত্রীর সাথে।

ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এর প্রথম দিনের প্রচার কাল হয়েছে। আর সেখানে অভিনেত্রী শেয়ার করে নিয়েছিলেন তার ফাস্ট ডে লুক। সেই ছবিতে অভিনেত্রী কে দেখা যায় বাংলার পাট শিল্পে মোড়া তিনি। অর্থাৎ তার পরনের ব্লাউজ থেকে শাড়ি সবটাই পাটের তৈরি। বাংলার পাট শিল্পের সৌন্দর্য ফুটে উঠেছে অভিনেত্রীর শরীরে। আর তার সাথে অসাধারণ সুন্দর সব জাঙ্ক জুয়েলারি। বঙ্গ শিল্পে বঙ্গনারী সুসজ্জিতা।

কিন্তু নিজের বাংলার শিল্পকে অনুসরণ করার পরেও সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রীকে। তার এই ছবিতে কমেন্ট সেকশনে দেখা গেল সেই নিম্ন মানসিকতার পরিচয়। একজন বলেছেন, “পাট শিল্প তো বুঝলাম তাই বলে ছালা পরে”…আবার আরেকজন লিখেছেন, “আমাদের বাড়িতে অনেকগুলো বস্তা আছে। আপনার লাগলে বলবেন। সেই ফেলে দেবো কেন আপনি যখন পড়েন আপনি নিয়ে যেতে পারেন। দরকার হলে আমি একটু এগিয়ে যাবো। আমাকে ইনফর্ম করবেন”।

আবার আরেকটি কমেন্টে দেখা যায় লেখা হয়েছে, “বস্তা দিয়ে শাড়ি”। এমনই আরো বহু কথার মাধ্যমে কটাক্ষ করা হয়েছে অভিনেত্রীকে। তবে অভিনেত্রী সাপোর্টও পেয়েছেন তার অনুরাগীদের। অভিনেত্রীর অনুরাগীরা তাকে ভালোবাসার ইমোজি সমেত আগুনের ইমোজি, তারার ইমোজি পাঠিয়ে প্রকাশ করেছেন অভিনেত্রীর সৌন্দর্য ও তার প্রতি তাদের ভালোবাসা ও সাপোর্ট।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.