Saturday , October 1 2022
Breaking News
Home / Entertainment / পরান সিনেমা আগে দেখলে মিমকে বিয়ের ক্ষেত্রে দ্বিতীয়বার ভাবতাম: সনি পোদ্দার

পরান সিনেমা আগে দেখলে মিমকে বিয়ের ক্ষেত্রে দ্বিতীয়বার ভাবতাম: সনি পোদ্দার

ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমার মধ্যে সর্বাধিক আলোচিত সিনেমা বরগুনার সিফাত হত্যাকান্ডের ছায়া অবলম্বনে নির্মিত পরান সিনেমা। সিনেমাটিতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মিম, শরীফুল রাজ ও ইয়াশ রোহান।

সিনেমটি মুক্তির পরই বিভিন্ন প্রেক্ষাগৃহে দর্শকদের সাথে সিনেমাটি দেখেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিমসহ সিনেমাটির কলা-কুশীলবরা। এরই মাঝে সম্প্রতি স্বামী সনি পোদ্দার ও পরিবারের সদস্যদের নিয়ে সিনেমা হলে বসে নিজের সিনেমাটি উপভোগ করেছেন মিম।

সিনেমা শেষে বের হওয়ার পরই সংবাদমাধ্যমের পক্ষ থেকে মিমের স্বামী সনি পোদ্দারের কাছে অনূভুতি জানতে চাওয়া হলে তিনি বলেন,‘মিমের অভিনয় অসাধারণ ছিলো, বিয়ের আগে পরান সিনেমাটি দেখলে অনন্যা চরিত্রের মেয়েটিকে বিয়ের ক্ষেত্রে নিশ্চয়ই চিন্তা ভাবনা করতাম। তবে আমার ভাগ্য ভালো যে বাস্তব জীবনে মিম অনন্যার মত নয়।’

এছাড়া, মিমের একাধিক ঘনিষ্ঠ ব্যক্তি জানান, স্বামী সনি পোদ্দার এবং পরিবারের সদস্যদের নিয়ে এবারই প্রথমবারের মত নিজের সিনেমা দেখেছেন মিম। এর আগে কোনো সিনেমা নিয়েই এতটা আত্মবিশ্বাস ছিলেন না তিনি, যতটা আত্মবিশ্বাসী পরান সিনেমাটি নিয়ে।

প্রসঙ্গত, ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে পরান। ঈদে মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে পরান সবচেয়ে কম হলে মুক্তি পেলেও মন জয় করেছে দর্শকদের।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.