Tuesday , August 3 2021
Breaking News
Home / Entertainment / ‘নুসরত জাহানের সঙ্গে সুখে শান্তিতে ঘর করছি, ও শুধুই আমার’, স্পষ্ট জানিয়ে দিলেন হিরো আলম

‘নুসরত জাহানের সঙ্গে সুখে শান্তিতে ঘর করছি, ও শুধুই আমার’, স্পষ্ট জানিয়ে দিলেন হিরো আলম

নুসরতের সঙ্গে সুখে শান্তিতে সংসার করছেন বাংলাদেশের জনপ্রিয় মুখ হিরো আলম (Hero Alom). কিন্তু, কিছু দুষ্টু ইউটিউবার এবং দুষ্টু লোক শুধুই বলে চলেছে নুসরত সংসার ভেঙ্গে পালিয়েছে অন্য একজনের সঙ্গে। না না আপনি ভুলেও ভাববেন না এই নুসরত সেই নুসরত। অর্থাৎ টলি পাড়ার নুসরত জাহান একেবারেই নয়। এই নুসরত হলেন হিরো আলমের স্ত্রী। তার সম্পূর্ণ নাম নুসরত জাহান সুমি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট পেলেন বাংলাদেশের তারকা Hero Alom। এর মধ্যেই কেউ কেউ ছড়িয়ে দিয়েছেন হিরো আলমের বউ নুসরত পালিয়েছে ‘চিকন আলির’ সঙ্গে। ভুলেও মজা করেও পড়বেন না চিকেন আলি, ওই নামটি চিকন আলি। যাইহোক, ভেরিফায়েড অ্যাকাউন্ট পেয়ে এবারে ময়দানে নেমেছেন হিরো আলম।

এদিন নিজের ফেসবুক পেজে জানান, “কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই বাজে কিছু গুজব রটাচ্ছে আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সাথে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!”

এখনও পর্যন্ত এই পোস্টের তলায় প্রায় এক হাজারের বেশি কমেন্ট হয়েছে। কেউ হিরো আলমের জন্য দোয়া করেছেন তো কেউ হিরো আলমের উচ্চারণ, ভাষা এবং গান নিয়ে মজা উড়িয়েছেন। চলুন ছোট্ট করে জানি হিরো আলম সম্পর্কে।

হিরো আলম প্রথম দিকে বাংলাদেশে নিজের গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ করতেন এবং পরে কেবল সংযোগের ব্যবসায় করতেন। তখনই নিজের শখের বসে কিছু সঙ্গীত তিনি রচনা করেন। এরপর আশরাফুল আলমের ইউটিউবে আপলোড করা সঙ্গীত ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা ট্রল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন। এমনকি, ২০১৮ তে গুগল অনুসন্ধানের প্রবণতায় বাংলাদেশে দশম অবস্থানে থাকেন হিরো আলম।

About khan

Check Also

একটা আস্ত বানরকে গিলে খেল বিশালাকার অজগর, দেখুন ভাইরাল [ভিডিও]

আমাদের চারপাশে প্রতি মূহুর্তেই কিছু না কিছু ঘটে চলেছে – বাড়ির কাছ থেকে শুরু করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *