Tuesday , June 15 2021
Breaking News
Home / Exception / নামমাত্র পোশাকে স্পষ্ট ব’ক্ষ বিভা’জি’কা! জন্মদিনের রাতে ঝু’মা বৌ’দির তু’মুল নাচের ভিডিও তু’মুল ভা’ইরাল, রইলো ভিডিও!

নামমাত্র পোশাকে স্পষ্ট ব’ক্ষ বিভা’জি’কা! জন্মদিনের রাতে ঝু’মা বৌ’দির তু’মুল নাচের ভিডিও তু’মুল ভা’ইরাল, রইলো ভিডিও!

দুপুর ঠাকুরপো এর সিজন ২ এ খুব সহজেই বৌদির লু’কে সকলের মন কে-ড়ে নিয়েছিলেন, বর্তমানে ঠাকুরপোদের প্রিয় ঝুমা বৌদি তথা মোনালিসা। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ঝুমা বৌদির ভক্তদের সংখ্যা অগুনতি।

তার করা যেকোনো পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই অনুরাগীদের কল্যাণে। ওয়েব সিরিজ,ছায়াছবি থেকে শুরু করে বিগবসের মঞ্চ সব ক্ষেত্রে নিজের প্রতিভার প্রদর্শন করেছেন ঝুমা বৌদি।

আসল নাম অন্তরা বিশ্বাস হলেও তিনি স্টেজ নেম মোনালিসা তেই সবচেয়ে বেশি জনপ্রিয়। স্নাতক শেষ করে তিনি অভিনয় জগতে পা রাখেন।প্রথমে একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে। এরপর কিছু তামিল-তেলেগু এবং ভোজপুরি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

মাঝখানে কিছুদিন অবসর নিলেও সম্প্রতি “নজর” সিরিয়ালের খল নায়িকার চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে। সুদর্শনা লাস্যময়ী এই হ-ট অভিনেত্রী করোনা আবহে প্রতিদিন নিত্যনতুন রূপে ছবি শেয়ার করে দর্শকদের মন মা-তি-য়ে রেখেছেন। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছিল খুবই আকর্ষণীয় একটি লুকে স্ট্রীট ড্যা’ন্সার সিনেমার একটি গানের নাচ করতে। তার এই ভিডিওটি ও বেশ ভাইরা’ল হয়। হবেনাই বা কেন? তিন মিলিয়ন এর থেকেও বেশি ভক্ত তার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

সম্প্রতি আবারও মোনালিসা কে দেখা গেছে, নতুন হ-ট অবতারে। তার ভা’ইরাল ভিডিওটিতে নাচ দেখে কেউ বলবে না যে এই অভিনেত্রী ৩৮ বছর বয়সে পা দিয়েছেন। জানা গেছে ভিডিওটি অভি’নেত্রীর জন্মদিনের রাতের। ভিডিওটিতে মোনালিসাকে গোলাপি রঙের পো’শাকে খো’লা চু’লে তু’মুল আ’বেদনম’য়ী ভাবে নাচ করতে দেখা যাচ্ছে।

About khan

Check Also

বাংলাদেশি ভালো ছেলে পেলে বিয়ে করবেন ‘পাখি’

অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই বেশ পরিচিত। বেশ কয়েকমাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। প্রতিদিনই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *