Tuesday , April 20 2021
Breaking News
Home / News / নাতির জন্য ডাব পাড়তে উঠে গাছেই দাদার মৃ”ত্যু

নাতির জন্য ডাব পাড়তে উঠে গাছেই দাদার মৃ”ত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে ডাব পাড়তে নারকেল গাছে উঠার পর সেখানেই মৃ’’ত্যু হয়েছে দুলাল মল্লিক (৬৫) নামে এক বৃ’দ্ধের। বুধবার সকাল ১০টার দিকে উপজে’লার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী মল্লিক বাড়িতে এ ঘ’টনা ঘ’টে।

স্থা’নীয়রা জা’নান, নাতির জন্য ডাব পাড়তে গাছে উঠার পর দুলাল মল্লিক হৃ’দরো’গে আ’ক্রান্ত হয়ে প’ড়েন। তখন তিনি গাছে আ’টকে যান। বিষয়টি নাতি দে’খতে পেয়ে চিৎ’কার দেয়। পরে তাকে স্থা’নীয়রা রশি দিয়ে নামিয়ে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকি’ৎসক জা’নান, আগেই তার মৃ’’ত্যু হয়েছে।

এ ঘ’টনার প্রত্যক্ষদর্শী বীর মু’ক্তিযো’’দ্ধা মরহুম আব্দুর লতিফ মাস্টারের ছেলে আহসান হাবীব জা’নান, সকাল সাড়ে ৯টার দিকে দুলাল মল্লিক নাতির জন্য ডাব পাড়তে গাছে ওঠেন। গাছের চূড়ায় উঠে হ’ঠাৎ করে তিনি নি’স্ত’ব্ধ হয়ে পাতার মধ্যে অটকে যান। নীচ থেকে তার নাতি দেখে চিৎ’কার দিলে বাড়ির লোকজন ছুটে আসে।

এর পর চারদিক থেকে লোকজন জড়ো হতে শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে রশি দিয়ে গাছের মাথা থেকে তার নি’থ’র দে’হ নামিয়ে হাজীগঞ্জে’র একটি বেসরকারি হাসপাতালে

নিয়ে গেলে দায়িত্বরত চিকি’ৎসক তাকে মৃ’’ত ঘো’ষণা করেন। এ বিষয়ে হাজীগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ বলেন, নি’’হ’তের পরিবারের পক্ষ থেকে কোনো অভি’যোগ নেই। এটা স্বা’ভাবিক মৃ’’ত্যু।

About khan

Check Also

সময় খারাপ যাচ্ছে? ভাগ্য বদলাতে দামি রত্ন নয়, কাজে লাগান এক টুকরো ফটকিরি

আমাদের জীবন সব সময় বিভিন্ন সুখ এবং দুঃখের মধ্য দিয়ে যায়। জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্র মতে,আমাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *