Friday , April 23 2021
Breaking News
Home / Education / নরসিংদীতে ইঞ্জি: মাসদুজ্জামান সহ তিন ভাই বিসিএস ক্যাডার ও বড় ভাই হাফেজ মাওলানা

নরসিংদীতে ইঞ্জি: মাসদুজ্জামান সহ তিন ভাই বিসিএস ক্যাডার ও বড় ভাই হাফেজ মাওলানা

জাহিদ হাসান সরকার | নরসিংদী প্রতিদিন-
শনিবার ০৪ জুলাই ২০২০:
নরসিংদীর প্রত্যন্ত চরঞ্চাল নজরপুর ইউনিয়নের চম্পকনগর গ্রামের মরহুম শাজাহান মিয়া পেশায় ছিলেন একজন দলিল লেখক। বাবা হিসেবে তিনি কুড়িয়েছেন সফলতার সিঁড়ি। মরহুম শাজাহান মিয়ার সুখের সংসারে কন্যা সন্তান জন্ম না নিলেও তিনি সাত ছেলের গর্বিত পিতা হতে পেরেছেন। তিনির সাত ছেলের মাঝে তিন ছেলে বিসিএস ক্যাডার। বড় ছেলে কোরআন এ হাফেজ মাওলানা। এরমধ্যে দ্বিতীয় ছেলে ও তৃতীয় ছেলে ডাক্তার চতুর্থ ছেলে ইঞ্জিনিয়ার মাসদুজ্জামান এবার সদ্য প্রকাশিত ৩৮ তম বিসিএস এ শিক্ষা ক্যাডার আইসিটিতে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

ইঞ্জিনিয়ার মাসদুজ্জামান জানান, পরিবারে সাত ভাইয়ের মাঝে চতুর্থ ছেলে তিনি, ছাত্র জীবন থেকে পিতার আদর্শ ও ভাইদের ¯েœহ ভালোবাসায় বড় হয়েছেন তিনি। নরসিংদী শহরে অবস্থিত ব্রাহ্মন্দী সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ঢাকা কলেজ থেকে এইচএসসি এবং আহসানউল্লাহ্ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং সম্পূর্ন করেন তিনি।

বড় ভাই হাফেজ মাওলানা মোঃ মনিরুজ্জামান একটি মাদ্রাসার প্রিন্সিপাল,ডাঃ মোঃ আসাদুজ্জামান বিসিএস স্বাস্থ্য,স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ও ডাঃ মোঃ সাইদুজ্জামান বিসিএস স্বাস্থ্য, ঢাকা মেডিকেল কলেজে কর্মরত আছেন। তার ছোট ভাই মোঃ ইমরানুজ্জামান, ব্যাচেলর অফ ফার্মাসি,সাইফুল ইসলাম সাইফ,অনার্স-মাস্টার্সঃ স্বাস্থ্য অর্থনীতি,ঢাকা বিশ্ববিদ্যালয় ও মোঃ শফিকুল ইসলাম সায়েম মেকানিকাল ইঞ্জিনিয়ারিং (অধ্যয়নরত) রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয় লেখাপড়া করছেন।

মাসদুজ্জামান স্রদ্য প্রকাশিত ৩৮ তম বিসিএস এ সুপারিশ প্রাপ্ত হতে পেরে অনেক খুশি এবং আল্লাহকে জানান শোকরিয়া। তিনি সব সময় দেশ ও জাতির জন্য কাজ করে নরসিংদী বাসির সুনাম অর্জন করতে চান।

About khan

Check Also

ফজরের নামাজের পর কোরআন তেলাওয়াত করে মেডিকেলের পড়া শুরু করতেন মুনমুন

এমবিবিএস ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছেন মিশরী মুনমুন। তিনি পাবনা মেডিকেল কলেজ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *