Monday , May 10 2021
Breaking News
Home / Entertainment / নতুন পরিচয়ে অভিনেত্রী নুসরাত ফারিয়া

নতুন পরিচয়ে অভিনেত্রী নুসরাত ফারিয়া

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবি দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়ের সুবাদে তিনি এখন জনপ্রিয় শিল্পীদের একজন। এবার এই অভিনেত্রী নাম লিখালেন উদ্যোক্তা হিসেবে। সম্প্রতি রাজধানীর বনানীতে ফারিয়া ও তার বোন ইসরাত জাহান মারিয়া মিলে চালু করলেন একটি মেকআপ স্টুডিও। নাম দিয়েছেন ‘মারিয়া’স ব্রাইডাল স্টুডিও।

ফারিয়া বলেন, ‘হুট করেই যে ব্যবসা প্রতিষ্ঠান চালু করলাম, তা কিন্তু নয়। এর পেছনে আমাকে অনেক চিন্তা-ভাবনা ও সময় দিতে হয়েছে। মেকআপের বিষয়ে জানতে দুবাই পর্যন্ত যাওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মারিয়ার মেকআপের ওপর বেশ দক্ষতা আছে। তাছাড়া ওর মেকআপে ও নকশা করা বহু পোশাক পড়ে আমি অভিনয় করেছি। “শাহেনশাহ” ছবির প্রতিটি গানেই মেকআপ করেছে সে। তখন থেকেই ভাবনায় ছিল, কীভাবে এটি কাজে লাগানো যায়। সেই ভাবনা থেকে আমরা মেকআপ স্টুডিও করলাম।

অভিনয়ের পাশাপাশি এতে কীভাবে সময় দেবেন- জানতে চাইলে ফারিয়া বলেন, ‘মেকআপ স্টুডিওতে আমি সশরীরে খুব একটা থাকবো না। আমার মূল কাজ হবে, ব্র্যান্ডের প্রচার ও পরিকল্পনা করা। আপাতত এ নিয়েই থাকতে চাই।

এদিকে, কলকাতার ‘ভয়’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। থ্রিলারধর্মী এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় নায়ক অঙ্কুশ। ছবিটি পরিচালনা করছেন রাজা চন্দ।

About khan

Check Also

সবুজ শাড়ি ম্যাচিং ব্লাউজে অসাধারন নাচ সুন্দরী তরুণীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড় [ভিডিও]

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া যে কত গুরুত্বপূর্ণ অবদান রাখে তার আলাদা করে বলে দিতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *