Tuesday , June 15 2021
Breaking News
Home / Exception / দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে গৌরব, তার আগে এক স্ত্রীর বাড়িতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেতা

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে গৌরব, তার আগে এক স্ত্রীর বাড়িতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেতা

টলি পাড়া এখন সরগরম অভিনেত্রী দেবলীনা কুমার (devlina kumar) ও গৌরব চ‍্যাটার্জির (gourab chatterjee) আসন্ন বিয়ে (marriage) নিয়ে। আর খুব বেশিদিন বাকি নেই দেবলীনা গৌরবের বিয়ের। ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে আইবুড়ো ভাত পর্ব। আর প্রথম আইবুড়ো ভাত অপর এক স্ত্রীর বাড়িতেই খেলেন গৌরব।

আসলে কথা হচ্ছে গৌরবের অনস্ক্রিন স্ত্রী রোশনি ভট্টাচার্য্য সম্পর্কে। রানি রাসমণি সিরিয়ালে রানির ছোটখুকি জগদম্বার স্বামী হলেন মথুর ওরফে গৌরব। সেই অনস্ক্রিন স্ত্রীয়ের বাড়িতেই দ্বিতীয় বিয়ের প্রথম আইবুড়ো ভাতটা খেলেন অভিনেতা।

দুজনের খুল্লমখুল্লা সম্পর্কের কথা এখন আর কারওরই জানতে বাকি নেই। ইন্ডাস্ট্রিতে আড়ালে প্রসঙ্গত, আগামী ৯ ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে গৌরব ও দেবলীনার। তবে ঘটা করে নয়, করোনা আবহে দুই পরিবার ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়ে সারবেন তাঁরা।

তবে বিয়ে এখন সারলেও রিসেপশনের তারিখ পিছিয়ে রেখেছেন আগামী বছরের মার্চ মাসে। তারকা জুটির রিসেপশনটা বেশ জমকালোই হবে বলে খবর পাওয়া যাচ্ছে। আগে শোনা গিয়েছিল, ২৫ ডিসেম্বরে বড় করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন দেবলীনা গৌরব। কিন্তু করোনার কারণে বদলাতে হয় সেই পরিকল্পনা।

এটা গৌরবের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৩ তে অভিনেত্রী অনিন্দিতা বসুকে বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র তিন বছর। এরপর বোন মৌয়ের বিয়েতে দেবলীনার সঙ্গে আলাপ হয় গৌরবের। তখন থেকেই প্রেমের শুরু। এবার সিলমোহর পড়তে চলেছে সেই সম্পর্কে।

Sutro : Bangla Hunt

About khan

Check Also

বাংলাদেশি ভালো ছেলে পেলে বিয়ে করবেন ‘পাখি’

অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই বেশ পরিচিত। বেশ কয়েকমাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। প্রতিদিনই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *