Saturday , October 1 2022
Breaking News
Home / Entertainment / দেড় মিনিটে চমক দেখালেন মাহিয়া মাহি

দেড় মিনিটে চমক দেখালেন মাহিয়া মাহি

গত কয়েকদিন ধরে ‘আশীর্বাদ’ সিনেমার ইস্যুতে আলোচনা-সমালোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমাটির প্রযোজক তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন, আবার মাহিও পাল্টা অভিযোগের তীর ছুঁড়েছেন। এসব নিয়ে ইন্ডাস্ট্রিতে যখন নেতিবাচক চর্চা চলছে, তখন নতুন চমক নিয়ে হাজির হলেন মাহি।

দেড় মিনিটের একটি ঝলকে রীতিমতো চমকে দিয়েছেন মাহিয়া মাহি। শুক্রবার (১৯ আগস্ট) প্রকাশ্যে এসেছে তার নতুন সিনেমা ‘লাইভ’-এর টিজার। রহস্য-থ্রিলে ভরা সেই টিজারের মূল আকর্ষণে নায়িকা।

টিজার দেখে বোঝা যায়, একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। পুলিশ তদন্তে নেমে বিভিন্ন রহস্য খুঁজে পায়। বেরিয়ে আসে অনেক অজানা ঘটনা।

এতে মাহির অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। কেউ বলেছেন, ‘মাহিয়া মাহি আপু অসাধারণ’, কেউ বলেছেন, ‘পুরো টিজারজুড়ে শুধু মাহি আপুকেই দেখেছি। তিনি জাস্ট ওয়াও’; আরেক দর্শক মন্তব্য করেছেন, ‘মাহিয়া মাহি আপু চমক দিলো’।

দেড় মিনিটে চমক দেখালেন মাহিয়া মাহি
লাইভ’ নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এতে মাহিয়া মাহির সঙ্গে আরও অভিনয় করেছেন সাইমন সাদিক ও আদর আজাদ। এছাড়াও আছেন শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে মাহিয়া মাহির আরও একটি সিনেমা রয়েছে মুক্তির মিছিলে। সেটির নাম ‘যাও পাখি বলো তারে’। যেটি নির্মাণ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এটি মুক্তি পাবে ৭ অক্টোবর।

About admin

Check Also

আমার একস’ঙ্গে ৪-৫ জন পু’রুষ দরকার : শ্রীলেখা

ভা’রতীয় বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী শ্রীলেখা মিত্র। অবশ্য এপারেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়। অ’ভিনয়ের পাশাপাশি ...

Leave a Reply

Your email address will not be published.