Saturday , October 1 2022
Breaking News
Home / Entertainment / দেহে ‘পরাণ’ জড়িয়ে মিম

দেহে ‘পরাণ’ জড়িয়ে মিম

ঢাকাই চলচ্চিত্রের পালে লেগেছে হাওয়া। দীর্ঘ দিন পর আবারও হল মুখী হয়েছে দর্শক। এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি চলচ্চিত্র। যার মাঝে বাজিমাত করেছেন পরিচালক রায়হান রাফী ‘পরাণ’ সিনেমাটি। ঈদে মাত্র ১১ সিনেমা হলে মুক্তি পেলেও অল্প দিনেই দর্শক চাহিদায় শীর্ষে চলে যায় ছবিটি। মাল্টিপ্লেক্সগুলোতে ‘পরাণ’র শো বাড়তেই থাকে। তবুও টিকিট পাচ্ছেন না দর্শক। শুধু তাই নয় বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে ব্ল্যাকেও টিকিট বিক্রি হতে দেখা গিয়েছে।

এমন অবস্থায় শুক্রবার (২৯ জুলাই) সিনেমাটি ৫৬ হলে প্রদর্শিত হচ্ছে। আর মুক্তির ২১ তম দিনে অর্থাৎ রোববার (৩১ জুলাই) থেকে ৬০টি সিনেমা হলে চলছে ‘পরাণ’। বিষয়টি নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজিস লিমিটেডের কর্তৃপক্ষ। সিনেমাটি ব্যাপক সাড়া ফেলায় এবার সিনেমার পোস্টারের নকশায় তৈরি হয়েছে শাড়ি। শনিবার (৩০ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে পরানের শাড়িতে দেখা দিয়েছেন মিম।

লাইভ টেকনোলজিস প্রযোজিত সিনেমা ‘পরাণ’-এর সঙ্গে ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোকে পেছনে ফেলে ‘পরাণ’-এর প্রেক্ষাগৃহ দিনে দিনে বেড়েই চলেছে। দেশীয় দর্শকের পাশাপাশি ‘পরাণ’-এর চাহিদা বেড়েছে প্রবাসেও। যে কারণে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়, সিনেমাটি শিগগির ভারত, অস্ট্রেলিয়া, ফ্রান্স, মালয়েশিয়া, লন্ডন, ওমান, দুবাই, কানাডাতে মুক্তি পাবে।

দেশের আলোচিত একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। মুক্তির আগেই সিনেমার গান ও ট্রেলার দর্শকমহলে প্রশংসিত হয়। আর মুক্তির পর থেকে সিনেমাটির টিকিট পাচ্ছেন না দর্শক।
‘পরাণ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এতে আরও আছেন শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী ও নাভেদ পারভেজ।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.