Tuesday , April 20 2021
Breaking News
Home / Exception / তিন বউ মিলে ২২ বছর বয়সী স্বামীর জন্য চতুর্থ বিয়ের পাত্রী খুঁজছেন!

তিন বউ মিলে ২২ বছর বয়সী স্বামীর জন্য চতুর্থ বিয়ের পাত্রী খুঁজছেন!

পাকিস্তানের ২২ বছর বয়সী আদনানের আছে তিন বউ। তবে এবার চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদনান। আর এতে সম্মতি দিয়েছে তার আগের তিন বউয়ের। শুধু সম্মতি না এই তিন বউ মিলে এখন স্বামীর চতুর্থ বিয়ের জন্য মেয়ে খুঁজছেন। আদনান থাকেন শিয়ালকোট অঞ্চলে।

আদনানের যখন মাত্র ১৬ বছর বয়স, তখন তার প্রথম বিবাহ সম্পন্ন হয়। প্রথম বিয়ের সময় আদনান একজন ছাত্র ছিলেন, পড়াশোনা চালাচ্ছিলেন। বছর চারেকের মাথায় অর্থাৎ যখন তার ২০ বছর বয়স, তখন দ্বিতীয় আর গত বছর তৃতীয়বার বিয়ে (২১ বছরে) করেন তিনি। এবার আরো একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শিয়ালকোটের আদনান।

মজার বিষয় হলো, এ ক্ষেত্রে পাত্রীর নাম হতে হবে এস বা শ দিয়ে। তার অন্যতম কারণ, আদনানের বাকি তিন স্ত্রীয়ের নামও এই অক্ষর দিয়েই শুরু। তাদের নাম যথাক্রমে শুম্বল, শুবানা, শাহিদা। প্রথম স্ত্রী শুম্বল ও আদনানের তিন সন্তান আছে। দ্বিতীয় স্ত্রী শুবানার সঙ্গে রয়েছে আরো দুই সন্তান। যাদের মধ্যে একটিকে দত্তক নিয়েছেন তৃতীয় স্ত্রী শাহিদা।

আরো একটি তথ্য জেনে অবাক হতে হয়। একই ছাদের নিচে তিনজন নারী বাস করেন, যারা পরস্পরের সতীন। কিন্তু তাদের মধ্যে কোনো ঝামেলা বা ঝগড়া হয় না। শুধু তাই নয়, আদনান যে চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, তার জন্য যোগ্য পাত্রী খুঁজছেন তার তিন স্ত্রী। তিন বউ,

পাঁচ সন্তানের এই বিশাল সংসারের খরচ কীভাবে চালান আদনান? আয়ের উৎস সম্পর্কে স্পষ্টভাবে কিছু না বললেও আদনান জানিয়েছেন, প্রথম বিয়ের পর থেকেই ধনসম্পত্তির বৃদ্ধি হয়েছে তার। সূত্র: গাল্ফ টুডে, ডেইলি পাকিস্তান

About khan

Check Also

শি’খে নিন পাওনা টাকা আ’দায়ের দারুণ কৌ’শল !

প্রয়োজনে কম-বেশি সবাইকে টাকা ধা’র নিতে হয়। আবার অনেক সময় নিজেকেও অন্যজনকে থাকা ধার দিতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *