Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / তারকাদের রাজপুত্র-রাজকন্যা

তারকাদের রাজপুত্র-রাজকন্যা

তারকাদের সন্তান নিয়ে ভক্তরা সব সময়ই বেশ সজাগ! নিজের পছন্দের তারকা নিয়ে ভক্তরা যতটা না মেতে থাকেন তার চেয়ে বেশি আগ্রহ দেখা যায় প্রিয় তারকার সন্তান নিয়ে। আর সেই সন্তান যদি হয় তারকা দম্পতির তা হলে তো কথাই নেই। সম্প্রতি বাবা-মা হয়েছেন তরকা দম্পতি রাজ ও পরী। মিডিয়াপাড়ায় এখন আলোচনায় আছেন এই খুদে তারকা। আমাদের আজকের আয়োজন তারকা দম্পতির সন্তানদের নিয়ে।

রাজ্য: বুধবার বিকালে রাজধানীর এক হাসপাতালে সন্তানের জন্মের পর বৃহস্পতিবার সকালে পরীমনি জানালেন, সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। পরী ও তার স্বামী শরীফুল রাজ আগেই জানিয়েছিলেন, ছেলেসন্তান হলে ‘রাজ্য’ নাম রাখবেন। সে অনুযায়ীই নামটি চূড়ান্ত করা হয়েছে। পরীমনি ফেসবুকে লিখেছেন, ‘তুমি পৃথিবীর জন্য আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’ পুত্রসন্তানের সঙ্গে একটি আবেগঘন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে এই নাম জানালেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার পরীমনি ও নায়ক শরীফুল রাজ। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে পরীমনির প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। এই দুজনের চেষ্টায় চার হাত এক হয়।

জয়: বাংলাদেশের মিডিয়ায় শাকিব খান ও অপু বিশ^াসের সন্তান নিয়ে হয়েছে সবচেয়ে বেশি আলোচনা। এই তারকা দম্পতি এখন আর একসঙ্গে নেই, বিবাহ বিচ্ছেদ হয়েছে। কলকাতার একটি হাসপাতালে তাদের ছেলের জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। সন্তানের নাম আব্রাহাম খান জয়। তাদের বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। অতি গোপনীয়তায় বিয়ের কাজ সারেন তারা। শাকিবের বাড়িতে তার ভাই ও বাড়ির লোকজন, অপুর মেজো বোন ছাড়াও প্রযোজক মামুনুজ্জামান মামুন ছিলেন বিয়েতে। বিয়ের কাজি এসেছিল গোপালগঞ্জ থেকে। গোপালগঞ্জেই শাকিবের গ্রামের বাড়ি। মুসলিম ধর্মমতে বিয়ে হয় তাদের। অপু বিশ্বাসের নতুন নাম রাখা হয় অপু ইসলাম খান। সন্তান জšে§র আগে প্রায় ১১ মাস ধরে অপু বিশ্বাস ‘নিখোঁজ’ ছিলেন।

এ সময় চলচ্চিত্রসংশ্লিষ্ট কারও সঙ্গে তিনি যোগাযোগ করেননি। তার নিকেতনের বাসায় তাকে পাওয়া যায়নি। এমনকি তার ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে টু-শব্দটিও মেলেনি তার প্রধান নায়ক শাকিব খানের মুখ থেকে। এ বিষয়ে হয়নি কোনো জিডি কিংবা থানা-পুলিশ। বিষয়টি নিয়ে শাকিব খানকে ওই সময় একাধিকবার প্রশ্ন করা হলেও তিনি অপুর বিষয়টি এড়িয়ে গেছেন।

ইলহাম: বিয়ের এক যুগে এসে সন্তান গ্রহণ করেছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গত ৫ জানুয়ারি তাদের কোল আলো করে আসে একটি কন্যাসন্তান। তার নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। জন্মের পর থেকে সন্তানকে একান্ত নিজেদের মতো করে বড় করছেন তিশা-ফারুকী দম্পতি। মেয়ের ছবি পর্যন্ত প্রকাশ করেননি। জন্মের সাত মাস পর মেয়ে ইলহামকে ভক্তদের সামনে আনেন তারা। ১৬ জুলাই ফেসবুকে মেয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন তিশা। একটিতে দেখা যায়, তিশার কোলে পরম আদুরে চাহনিতে চেয়ে আছে ছোট্ট ইলহাম। আরেকটি ছবিতে ফুটে উঠেছে ফারুকীর পিতৃত্বের সীমাহীন আনন্দ।

কন্যাকে তিনি দুহাত দিয়ে আকাশের দিকে তুলে ধরে আছেন। বাবা-মেয়ের মুখে প্রাণোচ্ছল হাসি। রাজকন্যাকে সামনে আনার জন্য তিশা-ফারুকী বেছে নিয়েছিলেন বিশেষ দিন। ২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

রোবেন: চার বছর প্রেমের পর ২০০৪ সালের ৭ অক্টোবর জুঁইকে ভালোবেসে বিয়ে করেন অভিনেতা মোশাররফ করিম। তাদের ঘরে এক ছেলেসন্তান। নাম রোবেন রায়ান করিম। স্ত্রী-সন্তান নিয়ে বেশ সুখী দাম্পত্য জীবন মোশাররফের।

পুষ্পিতা-পূর্ণ: ১৯৯৭ সালে বিয়ে করেন জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ। মেয়ে পুষ্পিতা ও ছেলে পূর্ণকে নিয়ে তাদের এখন সুখের সংসার। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ‘আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে’ গানের সঙ্গে দুজন প্রথম একসঙ্গে অভিনয় করেন। এর পর জাপানে একটি সাংস্কৃতিক সফরে গিয়ে মৌয়ের প্রতি প্রথম ভালোবাসা অনুভব করেন জাহিদ হাসান।

আমেরা: দেশের জনপ্রিয় তারকা অভিনেতা রিয়াজ ও মডেল তিনা বিয়ে করেন ২০০৭ সালের ১৮ ডিসেম্বর। বিয়ের প্রায় আট বছর পর সন্তানের মুখ দেখেন এই তারকা দম্পতি। রিয়াজ ও তিনা মেয়ের নাম রেখেছেন আমেরা সিদ্দিকী। রিয়াজ ও তিনার পরিচয়সূত্র হিসেবে কাজ করেছে রিয়াজের ‘হৃদয়ের কথা’ সিনেমাটি। হৃদয়ের কথা সিনেমার একটি গানের নাচের দৃশ্যে প্রথম পরিচয় হয় তাদের। দুই পরিবারের টুকটাক মতের অমিলের কারণে একসময় ভেঙেই যেতে বসেছিল তাদের ভালোবাসার সম্পর্ক। প্রায় ৬ মাস তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিল না। দেড় বছর পর দুই পরিবারের মতের মিল হয়।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.