Sunday , June 13 2021
Breaking News
Home / Exception / ডিসক্লোজ করতে চাই না, সময় এলে সবাই জানতে পারবে : তিশা

ডিসক্লোজ করতে চাই না, সময় এলে সবাই জানতে পারবে : তিশা

বিষাদময় বছর ২০২০। এ রকম বিষাদমাখা বছর আগে কখনো দেখেনি মানুষ। করোনায় বিপর্যস্ত মানুষের জীবন। তবু মানুষ চেষ্টা করেছে যার যার মতো করে ভালো থাকার। কারণ, বেঁচে থাকার জন্য ভালো থাকাটা প্রয়োজন।

সাধারণ মানুষের মতো শোবিজ তারকারাও চেষ্টা করেছেন নিজের মতো করে ভালো থাকার। লকডাউনের সময়টায় পরিবার নিয়ে সময় কাটিয়েছেন অনেকে। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তাদের একজন।

অস্থির সময়টা নিজের মতো করে কাটানোর চেষ্টা করেছেন। সামগ্রিকভাবে বিদায়ী বছরটি তার জন্য ভালো ছিল। পুরোনো বছরের সব ব্যর্থতা আর ক্লান্তি মুছে নতুন করে এগিয়ে যেতে চান জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা। প্রতিঘন্টা ডটকমকে তিনি জানালেন তার নতুন বছরের পরিকল্পনার কথা।

২০২০ সালটা আপনার ক্যারিয়ারের জন্য কেমন গেল?

২০২০ সাল কেমন কাটল এই প্রশ্নের উত্তর প্রপারলি কেউ দিতে পারবে কি না, আমি জানি না। আমার ২০২০ আসলে ২০২০ তো অনেক কিছু শিখিয়ে দিয়ে গেছে, অনেক কিছু শিখলাম। নতুন একটা জীবনযাপনের মাধ্যম শিখলাম প্যান্ডেমিকে। আমার কাছে মনে হয় ২০২০ আমাদের জন্য একটা শিক্ষণীয় বছর ছিল।

২০২১ সালের ক্যারিয়ার পরিকল্পনা কি?

এই মূহুর্তে আমার কোনো পরিকল্পনা নেই।কারণ নদীর স্রোত যেদিকে যাবে, আমি সেদিকে ধাবিত হব পরিকল্পনা করে আমি তো কখনো এগোই না, আমার ক্যারিয়ার নিয়ে আমি কখনো খুব বেশি পরিকল্পনা করিও না। যখন যে কাজ আসবে, সেটাই মন দিয়ে করার চেষ্টা করব, ভালো কিছু করার চেষ্টা করব।

২১ বছর বয়সী প্রীতিলতার চরিত্রে বিশ্বাসযোগ্য অভিনয়ের জন্য আপনার দিক থেকে কী কী প্রস্তুতি নিয়েছেন?

এই চরিত্রটা করার আগে বড় একটা বিরতি নিয়েছিলাম। একজন সাধারণ মেয়ে থেকে বিদ্রোহী হয়ে ওঠে মেয়ের চরিত্র করতে মনস্থির করতে হয়েছে। এ চরিত্রের সঙ্গে আমাকে বসবাস করতে হয়েছে। চরিত্রটা এমন যে আমি ভিজ্যুয়ালি কিছুই দেখতে পাইনি। যতটুকু প্রস্তুতি নিয়েছি লেখাপড়ার মাধ্যমে। একটা চরিত্রকে এক্সিকিউট করার জন্য পুরো টিমের সাপোর্ট দরকার হয়। ব্যক্তিগতভাবে বলতে গেলে প্রীতিলতা চরিত্রকে ধারণ

করার জন্য প্রীতিলতা সম্পর্কে ছোট বড় সব ধরনের নিউজ, পরিচালকের পরামর্শ, স্ক্রিপ্ট, বিভিন্ন বই পড়েছি। এছাড়া প্রীতিলতার কথা বলার বাচনভঙ্গি, ব্যক্তিত্ব, হেয়ার স্টাইল, পোশাক, প্রীতিলতার সঙ্গে রামচন্দের সম্পর্ক, প্রীতিলতার ইনার সাইট সবকিছু আলোচনার মাধ্যমে জেনে চেষ্টা করেছি নিজেকে প্রস্তুত করতে। আবারও বলছি এটা খুব কঠিন কাজ, কিন্তু অসাধ্য কিছুই না।

বর্তমানে কি নিয়ে ব্যস্ত রয়েছেন?

আসছে ভালোবাসা দিবসের বেশ কয়েকটি কাজ করার করবো। পাশাপাশি সিঙ্গেল নাটক করছি কম-বেশি।আর পরিচালকদের সঙ্গে অনেক সিনেমা নিয়ে, কিন্তু এখন পর্যন্ত ডিসক্লোজ করতে চাই না, সময় এলে সবাই জানতে পারবে।

About khan

Check Also

সুন্দরী যুবতীর পো-শাক টে-নে স্ত-নে মুখ ও হাত দিলো বাঁদর, বে-কা-য়দায় প-ড়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আম’রা প্রত্যেকেই চাই যে আমা’দের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *