Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / ডিম ব্যবসায়ী ভক্তের বউয়ের ইমু নম্বর নিয়ে আসিফের রসিকতা

ডিম ব্যবসায়ী ভক্তের বউয়ের ইমু নম্বর নিয়ে আসিফের রসিকতা

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর দেশের বিভিন্ন ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি করে প্রায় খবরের শিরোনাম হন। সম্প্রতি ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্তের সমর্থন দিয়েও গণমাধ্যমের শিরোনাম হয়েছেন বাংলা সঙ্গীতের যুবরাজ আসিফ।

এদিকে দেশের বাজারে অতীতের সকল রেকর্ড ভেঙেছে মুরগির ডিমের দাম। রাজধানীসহ সারা দেশের খুচরা বাজারে প্রতি পিস ডিম বিক্রি হচ্ছে ১৫টাকা করে। ডিমের দাম বৃদ্ধি নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন আসিফ।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে বাসা ফেরার পথে এক ডিম ব্যবসায়ীয়র সঙ্গে দেখা হয় আসিফের। ওই ব্যবসায়ীকে বিলিওনিয়ার আখ্যা দিয়ে আসিফ শৈশবের স্মৃতি রোমান্থন করেন। আসিফ তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, আজ সকাল নয়টা, আমি বাসায় ফিরছি, পথে মগবাজার রেলক্রসিং। ক্রস করার আগেই দেখা পেলাম একজন বিলিওনিয়ারের। উনার নাম কাওসার। তাঁর ভ্যানভর্তি মুরগীর ডিম। হঠাৎ করেই সেমি ব্যাচেলর ফিলে চলে গেলাম। ডিম নাকি এখন একটার দামই পনেরো টাকা। কাওসারের পিছনে কোন প্রহরী নাই, এই সময় আমি ডিমের ব্যবসা করলে অবশ্যই গানম্যান রাখতাম।

কাওসারকে ইশারায় ডাকলাম, চিনে ফেলেছে আমাকে। ছবি তুলতে চাইলাম, এক পর্যায়ে বললো স্যার মাস্কটা খুলেন। একটা নাম্বার দিলো, কল দিলাম, বললো স্যার এটা আমার বউয়ের ইমো নাম্বার, ছবিটা পাঠাই দিয়েন। যদিও ইমোর আশেপাশে আমি নাই। কাওসার বোকা ছেলে, না হলে কি আমার মত রমনীমোহন কাউকে বউয়ের নাম্বার দেয় !

বাসায় এসে বেগমকে বললাম কাওসারের বউকে এই ছবিগুলো পাঠিয়ে দাও, ইমো কাস্টিংয়ে আমি নেই। সব পর্ব শেষে সুঠামদেহী এই যুবকের কায়িক শ্রম, নিষ্ঠা আর আন্তরিকতায় আমি মুগ্ধ। শৈশবের খুচরা ধান্দা এখনো মাথায় ঘুরে, একটা ক্রেট ডিম মেরে দেয়ার ধান্দাও মাথায় ছিল, এখন তো এটা সম্ভব না ! ব্যাচেলর লাইফের মুল খাদ্য ডিমটা এখন সোনার ডিম হয়ে গেছে, মাত্র পনেরো টাকা। ভাল থাকুক খেটে খাওয়া কাওসারের দল, চেটে খাক কাউরালের দল। অদম্য কাওসারদের সরলতাই এখনো এই দেশের সেরা শক্তি। ওরা জিতবেই, ওদের জিততেই হবে…
ভালোবাসা অবিরাম…

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.