Saturday , June 12 2021
Breaking News
Home / Exception / টলিউড-বলিউডের নায়িকারাও হার মানবে প্রসেনজিতের মেয়ের সৌন্দর্যের কাছে

টলিউড-বলিউডের নায়িকারাও হার মানবে প্রসেনজিতের মেয়ের সৌন্দর্যের কাছে

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন বাঙালি চিত্রাভিনেতা। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে তিনি পশ্চিমব’ঙ্গের বাংলা চলচ্চিত্রের নায়ক হিসাবে শীর্ষস্থানে আছেন। বিখ্যাত বাংলা এবং হিন্দি ছবির নায়ক বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র।

প্রসেনজিৎ শিশুশিল্পী হিসাবে প্রথম অ’ভিনয় করেন তার বাবা বিশ্বজিৎ পরিচালিত ১৯৬৮ খ্রিষ্টাব্দে মুক্তিপ্রা’প্ত ছবি ছোট্ট জিজ্ঞাসাতে। ১৯৮৩ খ্রিষ্টাব্দে দুটি পাতা ছবিতে প্রথম নায়ক হিসাবে তার আ’ত্মপ্রকাশ ঘটে। তবে তাঁর অ’ভিনয় জগতে বিশেষ নাম থাকা সত্ত্বেও ব্যক্তিগত জীবন কিন্তু সুখকর ছিল না।প্রথম থেকেই নানা টানাপোড়েনের মধ্যে দিয়ে তাঁর জীবন অতিবাহিত হয়েছে।

তবে জানেন কি! মহানায়কের জীবনে তিনবার বিয়ে হয়েছে। তার প্রথম স্ত্রী ছিলেন বিখ্যাত অ’ভিনেত্রী দেবশ্রী রায়, পরে তিনি অ’প’র্না গু’হঠাকুরতাকে বিয়ে করেন। পরে অবশ্য বিয়ে ভেঙে যায় তাঁর। বর্তমানে অর্পিতা পাল তার স্ত্রী।

নেই নেই করে প্রসেনজিৎ আর অর্পিতার বিয়ের ১৬ তে পার করল। এখন এই দম্পতি ব্যস্ত যে যার কর্মজীবন নিয়ে। প্রসেনজিৎ ব্যস্ত চলচ্চিত্রে অ’ভিনয় আর প্রযোজনা নিয়ে। অর্পিতা অ’ভিনয়ের পাশাপাশি ব্যবসা করছেন। তাদের এক পুত্র আছে যার নাম তৃশানজিৎ চট্টোপাধ্যায়।

আজকে আমা’দের আলোচ্য বি’ষয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বটে, কিন্তু তাঁর একটি আলাদা বি’ষয় সম্বন্ধে জানবো। আসলে বাস্তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একটি কন্যাও আছে, যিনি অ’ভিনেতার দ্বিতীয়পক্ষের স্ত্রী অ’প’র্ণা গু’হঠাকুরতার মেয়ে প্রেরণা চট্টোপাধ্যায়।

তিনি দেখতে এতটাই সুন্দর যে বলিউড অ’ভিনেত্রীদের থেকে কোনও অংশে কম নন তিনি। অনেকেই হয়তো জানেন না, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একটি মেয়ে আছে, যার নাম করলে অনেকেই বেশ কিছুক্ষণ ভাবনার মধ্যে পড়ে যান।
সম্প্রতি টলিউডের জনপ্রিয় পরিচালক অ’ভিনেত্রী সুদেষ্ণা রায়ের ফেসবুক হ্যান্ডেলের মাধ্যমে একটি ছবি প্রকাশ্যে আসে। যে ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়ে যায়।

যেখানে সুদেষ্ণা রায়ের স’ঙ্গে প্রেরণাকেও দেখা যায়। ওই ছবি থেকেই প্রসেনজিৎ-এর মেয়ে প্রেরণাকে নিয়ে আলোচনা শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই প্রেরণাকে নিয়ে নেট জনতার একাংশের মধ্যে জল্পনা শুরু হয় যে, তবে কি এবার টলিউডে ডেবিউ করবেন প্রসেনজিৎ কন্যা প্রেরণা!

শুধু তাই নয় প্রেরণার ইনস্টাগ্রাম হ্যন্ডেল জুড়ে শুধুই জাপানি খাবার। তা থেকেই স্পষ্ট জাপানি খাবারের প্রতি অমোঘ টান রয়েছে প্রসেনজিৎ কন্যার। বর্তমানে তিনি লন্ডনের বাসিন্দা।

About khan

Check Also

সুন্দরী যুবতীর পো-শাক টে-নে স্ত-নে মুখ ও হাত দিলো বাঁদর, বে-কা-য়দায় প-ড়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আম’রা প্রত্যেকেই চাই যে আমা’দের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *