Sunday , June 13 2021
Breaking News
Home / Uncategorized / জ-ঙ্গলে বড় উট পাখি ডিম দিতেই খে-য়ে নিল বড় সিং-হ, রে-গে গেলো উটপাখি, অবশেষে শুরু হল ল-ড়া’ই, ভাইরাল ভিডিও!

জ-ঙ্গলে বড় উট পাখি ডিম দিতেই খে-য়ে নিল বড় সিং-হ, রে-গে গেলো উটপাখি, অবশেষে শুরু হল ল-ড়া’ই, ভাইরাল ভিডিও!

চারিদিকে কোলাহল এবং ব্যস্ততম জীবনকে পাশে রেখে আমাদের মন যায় কখনো কখনো একা নিরিবিলিতে কোথাও ঘুরে আসতে । তাই হয়তো আমরা পাড়ি দী কখনো সমুদ্র কখনো পাহাড় কখনোবা জ-ঙ্গলে ।

তার কারণ একটাই প্রতিদিনের ব্যস্ততম রুটিন কে ভুলে একটু বেহিসাবি জীবনযাত্রা পালন করার জন্য । এবং এই সমস্ত কিছু আমাদের জীবনে অত্যন্ত দরকার হয় মাঝেমধ্যে । যার ফলে আমরা কাটিয়ে উঠতে পারি মানসিক অ-বসাদ।

ছোট বাচ্চাদেরকে শুরু করে বড়দের কেউ যদি জিজ্ঞেস করেন যে আপনার ইচ্ছে কি তাহলে হয়তো অনেকেই এই উত্তরটি দেবে যে তাদের ঘুরতে ভালো লাগে । জঙ্গলে কথা বললেই মাথায় যে কথাটি সর্বপ্রথম আসে সেটি হলো বা-ঘ ভা-ল্লুক হিং-স্র জ-ন্তু এবং তার সাথে সাথে বড় বড় গাছ । যেখানে পৌঁছায় না সূর্যের আলো । কিন্তু যারা ট্রাভেলিং করতে পারে না বা জঙ্গলে যায়নি তাদের ক্ষেত্রে কি হবে।

তার কোন আফসোস বর্তমান এ রাখেনি এই সোশ্যাল মিডিয়া । কারণ সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা জ-ঙ্গলে গ-ভীরতম স্থান থেকে পাহাড়ে সবথেকে উঁচু জায়গা দেখতে পায় শুধুমাত্র হাতে থাকা স্মার্ট ফোনের ডিসপ্লেতে ।

কিন্তু সম্প্রতি যে ঘটনাটি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে তা রীতিমত অ-বাক ক-রার ম-তন এবং খুব বিরল । কারণ এই ঘটনা দেখা গেছে একটি উট পাখির সাথে যু-দ্ধে লি-প্ত হতে তিনটি লে-পার্ড কে।

খাদ্য শৃঙ্খল এর এই তালিকায় বা পিরামিডের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একে অপরকে সং-গ্রাম ক-রে চলতে হয় । কাজেই শি-কার খুব সাধারন একটা ঘটনা জ-ঙ্গলে থাকা পশু পাখিদের মধ্যে । এই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি উট পাখি দেখতে পেয়ে তারা করে একটি বাঘ এবং উটপাখি বিষয়টি বুঝতে পেরে তৎক্ষনাৎ সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ।

পরবর্তী কালে দেখা যায় যে সেই উঠপাখি নিজের ডিম ও নিজেকে রক্ষা করার জন্য সেই বা-ঘ টি-কে তাড়া করে । যা সত্যি অবাক ক-রার কা-ন্ড । মুহুর্তের মধ্যে ভাইরাল রয়েছে এবং ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি অনেকে এই ধরনের ভিডিও দেখে আ-প্লুত তাই শেয়ার করে রেখেছে নিজের টাইমলাইনে ।

About khan

Check Also

মেয়েদের মন পাওয়ার সবচেয়ে সহজ উপায় জেনে নিন

বলা হয়ে থাকে ‘মেয়েদের মন আর আকাশের রং’ ক্ষণে ক্ষণে বদলায়। কখন যে সে কেমন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *