Thursday , April 22 2021
Breaking News
Home / Beauty / জাবেদ হাবিব হেয়ার কেয়ার টিপসঃ শুষ্ক চুলের জন্য ঘরোয়া হেয়ার স্পা

জাবেদ হাবিব হেয়ার কেয়ার টিপসঃ শুষ্ক চুলের জন্য ঘরোয়া হেয়ার স্পা

চুলের যত্ন নিতে জাবেদ হাবিবের স্পেশাল কেয়ার টিপস অনবদ্য। ঘরে বসে এই কেয়ার নেওয়া সম্ভব। যা স্বয়ং হেয়ার এক্সপার্ট জাবেদ হাবিব পরামর্শ দিচ্ছেন। রুক্ষ শুষ্ক চুলের জন্য আজ থাকছে স্পেশাল ভ্যাসলিন হেয়ার স্পা।

ভ্যাসলিন দিয়ে হেয়ার স্পা! শুনেই চমকে গেলেন? হ্যাঁ ভ্যাসলিন। যা আমরা ত্বকের শুষ্কতা দূর করার জন্য সাধারণত ব্যবহার করে থাকি। তবে চুলের ড্রাইনেস দূর করতে এটি কিভাবে ব্যবহার করবেন তা আজ স্টেপ বাই স্টেপ জানাবো।

ভ্যাসলিন স্পা হেয়ার স্পা করার জন্য শুধু মাত্র ভ্যাসলিন লাগবে আর কিছু না। প্রথমে চুল অল্প জল দিয়ে ভিজিয়ে নিন। এবার চুলের আগায় ভ্যাসলিন লাগিয়ে নিন ভালো করে। ভ্যাসলিন লাগানোর পর চুল আছড়ে নিন। ২০ থেকে ৩০ মিনিট মত অপেক্ষা করুন। এবার ভালো করে শ্যাম্পু করে নিন।

সপ্তাহে এক থেকে দুবার এটি ব্যবহার করতে পারেন। Javed Habib’s Vaseline Spa কেন ভ্যাসলিন লাগাবেন চুলে ভ্যাসলিন লাগালে চুলের শুষ্কতা কমে যায়। চুল সিল্কি হয়ে ওঠে। পেট্রোলিয়াম জেলি থাকে ভ্যাসলিনে যা আমাদের ড্যামেজ হয়ে যাওয়া চুলের রুক্ষ ভাব দূর করতে সাহায্য করে।

ভ্যাসলিন চুলের জন্য কেন ও কিভাবে ব্যবহার করবেন তা এবার হেয়ার এক্সপার্ট জাবেদ হাবিবের মুখ থেকেই শুনে নিন নীচের ভিডিওতে ক্লিক করে। তবে ব্যবহারের আগে সামান্য একটু চুলের অংশে লাগিয়ে দেখে নেবেন পুরো প্রক্রিয়াটি। কারণ ভ্যাসলিন অনেকের সুট করে না। আর সাবধানে লাগাবেন।

About khan

Check Also

মেকআপ ছাড়াই সহজ ১০টি কৌশলে থাকুন সুন্দর

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *