Monday , December 6 2021
Breaking News

ছেলের বৌ’য়ের স’ন্তান না হওয়ায় নিজেই গ’র্ভবতী হলেন শা’শুড়ি!

ছেলে বৌ’য়ের সন্তান হচ্ছে না। আর এ কারণে প্রতিনিয়তই বিভিন্ন মানুষ বিভিন্ন কথা বলে। তাই তাদের ও নি’জেদের এই সব প্রশ্ন ও বৌমা’র সম্মান বাঁ’চাতে শেষ পর্যন্ত গর্ভবতী হলেন শাশুড়ি।

আগামী মাসে একটি স’র্বভারতীয় চ্যানেলে এমন সিরিয়াল আ’সছে, যাতে শাশুড়ি হবেন গ’র্ভবতী এবং তার দেখভালের জন্য থাকবেন পুত্রবধূ! চ্যানেলটির মতে, এর মাধ্যমে একটি নতুন ধারার সূচনা ক’রতে চলেছেন তারা, যেখানে শা’শুড়ি বৌমা’র ঝগড়া নয়, উঠে আসবে একে অপরের প্রতি সম্মান৷

সিরিয়ালটির নাম হবে ‘হামা’রি ওয়ালি গুড নিউজ’। এখানে, পুত্রবধূ নব্যা এবং শাশুড়ি রেণুকা পরিবারের সুসংবাদ শো’নানোর জন্য স’স্পর্কের অদলবদল করেন। খুব শীঘ্রই এই ধারাবাহিকটি শুরু হতে চলেছে।

জা’না যাচ্ছে আগ্রার (উত্তরপ্রদেশ) পট’ভূমির উপর ভিত্তি করে এই ধারাবাহিকে দেখানো হবে তিওয়ারি প’রিবারের গল্প। বিয়ের পরে পরিবারের গৃহবধূর কাছ থেকে সুসংবাদ প্রত্যাশা করছেন সকলে।

তবে পুত্রবধূ গর্ভবতী না হওয়ায়, তাকে গালমন্দ না করে শাশুড়ি মা নিয়ে ফে’লে ন এক চাঞ্চল্যকর পদক্ষে’প৷ তিনি নিজেই হলেন গ’র্ভবতী! নিজে’র বয়সের মতো বিষয় বা লোকে কী বলবে এ সবকে দূ’রে সরিয়ে তার স্বামীর স’ঙ্গে আ’লোচনা করে সন্তানের জ’ন্ম দেয়ার সিদ্ধা’ন্ত নেন।

তাতে আরো গ’ভীর হয় শা’শুড়ি-বৌমা’র স’স্পর্ক৷ অভিনেত্রী সৃষ্টি জৈন ২৩ বছর বয়সী যু’বতী-বিবাহিত নব্যার চরিত্রে অ’ভিনয় ক’রেছেন। জনপ্রিয় টিভি অভিনেত্রী জুহি পরমা’র অ’ভিনয় ক’রেছেন নব্যার শাশুড়ি রেণুকার ভূমিকায়। জনপ্রিয় অ’ভিনেতা শ’ক্তি আনন্দ মুকুন্দের গু’রুত্ব পূর্ণ চরিত্রে অভিনয় করছেন, যিনি রেণুকার স্বামী এবং নব্যার শ্বশুর।

জুহির মতে, রেনুকার চরিত্রে অ’ভিনয় করা চ্যালেঞ্জিং ছিল কারণ যখন তার পুত্র এবং পুত্রবধু স’ন্তান ধারণ ক’রতে অক্ষম হন, তখন তিনি স্বামীর স’ঙ্গে গর্ভধারণের জন্য অলোচনা করেন এবং নিজে গ’র্ভবতী হন।

এমন একটি সূক্ষ্ম বিষয় দর্শকদের সা’মনে তুলে ধ’রা খুবই চ্যাালেঞ্জে’র এবং আমি আশাবাদী যে আমি এই ভূ’মিকার প্রতি ন্যায় ক’রতে পেরেছি, বলছেন জুহি। এর আগে এমন একটি গল্প দেখা গি’য়েছিল বা’ধাই হো ছবিতে৷ যদিও সেখানে কোনো পুত্রবধূর চরিত্র ছিল না৷গর্ভবতী মায়ের ভূ’মিকায় দেখা গিয়েছিল নিনা গুপ্তাকে।

About khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *