Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / চার মাসের সন্তান কোলে ফের অন্তঃসত্ত্বা দেবিনা ব্যানার্জী

চার মাসের সন্তান কোলে ফের অন্তঃসত্ত্বা দেবিনা ব্যানার্জী

সিনে ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের ভীষণ ভাবে সংসারে মন বসেছে। একের পর এক মা হতে চলেছেন। চলতি বছরেই সুখবর দিয়েছেন ভারতী সিং, প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে, দিতে চলেছেন সোনম কাপুর, আলিয়া ভাট, বিপাশা বসু। এবারে হিন্দি টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ দ্বিতীয়বারের মতন প্রেগন্যান্সি ঘোষণা করলেন। গুরমিত-দেবিনা অর্থাৎ ‘রামায়ণে’র রাম-সীতা আবারও প্রেগন্যান্ট!

ভাগলপুরের রাম আর কলকাতার সীতা দশ বছর আগেই বিয়ে করে নিয়ে ছিলেন। ২০০৮ এ রামায়ণ বলে একটি সিরিজ চলতো হিন্দি টেলিভিশনের ছোট পর্দায়। সেখানে ভাগলপুরের ছেলেটি ছিল রাম আর কলকাতার তনয়া ছিল সীতা চরিত্রে।

ওই ‘রামায়ণ’ সিরিজ করার সময় থেকে এই দুজনের আলাপ ও পরিচয়। এরপর বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। ২০১১ নাগাদ বিয়ে করেন এই রাম সীতা। একসঙ্গে বহু ধারাবাহিকে অভিনয়ও করেন। দুজনের পরিচিত বেশ বলিষ্ঠ দর্শক মহলে।

রেজিস্ট্রি ম্যারেজ করেই একসঙ্গে থাকতেন দুজন মুম্বাই নগরীতে। শেষে, নিজের জায়গায় ফিরে ‘ফাইনালি’ বং স্টাইলে বিয়ে করেন গুরমিত চৌধুরি (Gurmeet Choudhary) ও দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। বিয়ের পরেই প্রথম সন্তানের ঘোষণা। ঘরে আসে ফুটফুটে এক কন্যা সন্তান।গুরমিত ও দেবিনা তাদের প্রথম সন্তানের নাম রাখে লিয়ানা (Liaana)। এবার দ্বিতীয় অতিথির পালা। মাত্র, ৪ মাসের মধ্যেই আসতে চলেছে নতুন সদস্য।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.