Saturday , September 24 2022
Breaking News
Home / Tips / ঘরোয়া পদ্ধতিতে মাত্র ৩ দিনে বগলের নিচের কালো দাগ দূর করুন । যা আপনার সৌন্দর্য বাড়িয়ে তুলবে দ্বিগুণ।

ঘরোয়া পদ্ধতিতে মাত্র ৩ দিনে বগলের নিচের কালো দাগ দূর করুন । যা আপনার সৌন্দর্য বাড়িয়ে তুলবে দ্বিগুণ।

মাত্র ৩ দিনে কিভাবে বগলের নিচের কালো দাগ দূর করবেন আজকে এই বিষয়ে আপনাদেরকে চমৎকার একটি টিপস শেয়ার করবো। বিভিন্ন জিনিস অনেক বছর ধরে ব্যবহার করার পরেও আপনাদের বগলের নিচের কালো দাগ দূর হয়ে যায় না। আজকে আমরা আপনাদের কাছে বলে রাখলাম আমরা যে সকল পরামর্শ আপনাদের সাথে শেয়ার করবো তা অনুসরণ করলে তিন দিনেই বগলের নিচের কালো দাগ দূর হয়ে যাবে।

গরমের দিনে নিয়মিত গোসল করব। যাতে বগলের নিচে কালো দাগ হতে না পারে। যে সকল বিষয় আপনাদেরকে এডিয়ে যেতে বলেছি এ সকল বিষয়ে যদি আপনারা এড়িয়ে যেতে পারেন তাহলে ভবিষ্যতে বগলের নিচে কালো দাগ হওয়া থেকে নিজেদেরকে রক্ষা করতে পারবেন। কিন্তু বন্ধুরা যাদের বর্তমানে কালো দাগ হয়ে গেছে তারা কি এসকল বিষয় এড়িয়ে যাবার পরেও এ ধরনের কালো দাগ দূর কর

তে পারবেন, উত্তর হলো না।

কারণ কালো দাগ দূর করার জন্য আমাদেরকে বিভিন্ন ধরনের উপকরণ ব্যবহার করতে হবে। এ ধরনের উপকরণ গুলো ব্যবহারের মধ্য দিয়ে আমরা আমাদের বর্তমানে যে দাগ হয়েছে তা দূর করে ফেলতে পারব। প্রথম ধাপঃযে কাজটি আপনাকে করতে হবে সেটি হল আপনাকে ভালো কোন ক্রিম দিয়ে আপনার বগলের নিচের অবাঞ্ছিত লোম গুলো ডিলিট করে ফেলতে হবে।

এরপর একটি বাটিতে সামান্য পরিমাণে চিনি আলুর রস ও মধু নিয়ে সাথে লেবু দিয়ে আপনাকে আপনার বগলের নিচে স্ক্রাব করে ফেলতে হবে।এটা অবশ্যই ১০ মিনিট সময় নিয়ে সার্কুলার মোশনে আপনাকে স্ক্রাব করতে হবে।যখন আপনি এই স্ক্রাব করা শেষ করবেন, এরপর গোসল করে নিবেন।তারপর একটি ভাল মশ্চারাইজার লাগিয়ে নিবেন।

দ্বিতীয় ধাপঃযে কাজ আপনাকে করতে হবে সেটি হল একটি বাটিতে সামান্য পরিমাণ এলোভেরা নিয়ে সাথে আলুর রস, মধু ও কালোজিরার উপকরণ মিশিয়ে একটি প্যাক তৈরি করে নিতে হবে।এটি আপনার বগলের নিচে রেখে ২০ মিনিট অপেক্ষা করতে হবে।২০ মিনিট অপেক্ষা করার পর আপনি গোসল করে নিবেন। তৃতীয় ধাপঃ যে কাজটি আপনাকে করতে হবে সেটি হল একটি বাটিতে পেঁয়াজের রস, শসার রস, মধু,, গাজরের পেস্ট, মিষ্টি কুমড়ার পেস্ট

সাথে অলিব অয়েল এই উপকরণ গুলো নিয়ে একটি প্যাক তৈরি করে ফেলতে হবে।এই প্যাকটি আপনার বগলের নিচে দিতে হবে। এরপরে এটি আপনার বগলের নিচে রেখে ২০-৩০ মিনিট অপেক্ষা করবেন।২০-৩০ মিনিট অপেক্ষা করার পর ধুয়ে ফেলবেন।তিন দিন এই নিয়মটা আপনারা মেনে চলবেন। প্রতিদিন একই সময়ে ট্রিটমেন্ট করার চেষ্টা করবেন।বন্ধুরা এ তিন দিন আপনারা এই ট্রিটমেন্ট বিভিন্ন রকমের পারফিউম আপনারা বগলের নিচে ব্যবহার করবেন না।

About admin

Check Also

দৃষ্টিশক্তি বাড়াতে যা করা উচিৎ

আপনার চোখ যতই সুন্দর হোক না কেন, দৃষ্টিশক্তি যদি দুর্বল হয় তবে তা আর কোনো ...

Leave a Reply

Your email address will not be published.