Wednesday , August 4 2021
Breaking News
Home / Exception / গ্রামের প্রকাশ্য রাস্তার একটি গাছে দেখা মিললো এক ভ-য়া-নক কো-বরা, সা-প-টিকে তাড়াতে গিয়ে বি-পদে পড়-লেন এক মহিলা, রইলো সেই ভিডিও

গ্রামের প্রকাশ্য রাস্তার একটি গাছে দেখা মিললো এক ভ-য়া-নক কো-বরা, সা-প-টিকে তাড়াতে গিয়ে বি-পদে পড়-লেন এক মহিলা, রইলো সেই ভিডিও

ফের আরও একবার ভাইরাল একটি সা-পের ভি-ডিও । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি ।

সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌতুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় ।

কারণ তার এ-কটি ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জ-ল-জ্যান্ত জী-বন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শু-নলে আ-পনি অ-বাক তো হবেনই তার সাথে সাথে বি-স্মিতও হবেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈগলের যু-দ্ধ দে-খেছি । দে-খেছি সা-প এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অ-বাক করার মতন

এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি একটি গ্রামের গাছে মধ্যে লু-কিয়ে ছিল বি-ষা-ক্ত কিং কো-বরা সা-প । সেটি দেখতে পায় সেখানকার স্থানীয় গ্রামবাসীরা ।

তারপর তারা সেখানকার সা-পু-ড়ে-দের খবর দেয় । কিছুক্ষণ পরে সেখানে এসে উপস্থিত হয় এবং প্রথমে বোঝার চেষ্টা করে যে সেটি কোন জাতির । তারপর তার অনুমান করে এবং নিশ্চিত হয় যে সেটি কিং কো-ব-রা । এবং সেটি প্র-চন্ড রে-গে আ-ছে ।

তার কারণ যদিও অ-স্পষ্ট । অনেক রকম ভাবে চেষ্টাচরিত্র করার পর অবশেষে সা-পুড়ে সা-প ধরতে স-ক্ষম হ-য় এবং পরবর্তীকালে অন্য একটি নিরাপদ জায়গায় তাকে ছে-ড়ে দে-য়া হবে বলে জানা গিয়েছে । গ্রামবাসীর ম-ধ্যে ছি-ল আ-তঙ্ক ।

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *