Monday , June 14 2021
Breaking News
Home / Entertainment / গার্লস স্কুলের নবম শ্রেণীর ছাত্রীর অসাধারণ নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

গার্লস স্কুলের নবম শ্রেণীর ছাত্রীর অসাধারণ নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

পৃথিবীতে প্রতিভার অভাব নেই, কেউ নাচে গানে কেউ বা অন্য কোনো প্রতিভা নিয়ে পৃথিবীতে সৃষ্টি হয়েছে, ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে দেখা যায় একটি মেয়ে গ্রামের বাড়িতে সুন্দরভাবে ডান্স করছে।

আরোও পড়ুন..’শ্রাবন্তীকে খোঁ’চা দিয়ে যা বললেন শ্রীলেখা’, ভারতের প’শ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে ঘিরে সেখানকার রা’জনীতিতে ঘটছে নানা ঘটনা। রাজনীতিতে আসছেন টা’লিউডের অনেক নায়ক-নায়িকা।

সম্প্রতি বি’জেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। এরপর বিজেপিতে যোগ দেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ায় অ’সন্তোষ প্রকাশ করেছেন কলকাতার আ’লোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

গত সোমবার বি’জেপিতে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরে প্র’ধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করে শ্রাবন্তী বলেন, মোদি’জি কে খুব ভাল লাগে। তার নেতৃত্বেই এবার দেশ ও রা’জ্যের জন্য কিছু করতে চাই।

এরপর অনেকেই শ্রা’বন্তীকে ব্যক্তিগত আক্রমণও করতে শুরু করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রাবন্তীর বি’জেপিতে যো’গদানের সময়ের ছবি শেয়ার করে শ্রীলেখা ব্যঙ্গ করে লিখেন, ‘কী মিষ্টি’!

তবে শ্রী’লেখা কম যান না! গত রোববার বাম ব্রি’গেডে হাজির হন শ্রীলেখা। নিজের নখের উপর কাস্তে হাতুড়ি এঁকে জ’নসভায় হাজির হন এ অভিনেত্রী। শ্রীলেখার পাশাপাশি ওই জ’নসভায় উপস্থিত ছিলেন সব্যসাচী চক্রবর্তী, বাদশা মৈত্র, দেবদূত ঘোষ, অনীক দত্ত, ক’মলেশ্বর মুখোপাধ্যায় প্রমুখ।

About khan

Check Also

ষাঁড়ের শিং ধরে বিশাল ষাঁড়ের সঙ্গে লড়াই করছে খুদে শিশু, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় এমন একটি জায়গা যেখানে যে কোন মুহূর্তে যে কোন ভিডিও ভাইরাল হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *