Friday , December 3 2021
Breaking News

খে’লাহবে গানে তুমুল নাচলো গ্রামের ৪ যু’বতী বৌদি, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছে স্মার্টফোন এবং দ্রুত গতির ইন্টারনেট পরিষেবা। আজকালকার দিনে সাধারণ জীবন যাপন করতে হলেও স্মার্টফোনের প্রয়োজন হয়ে পড়েছে।

আসলে ডিজিটাল জামানায় প্রত্যেকটি কাজ করতেই দরকার পড়ে এই মোবাইল ফোনের। বিশেষ করে গত বছরে করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে এই মোবাইল ফোনের ব্যবহার অনেক গুণ বেশি বৃদ্ধি পেয়েছে।

যে সমস্ত মানুষ এতদিন স্মার্টফোন ব্যবহার করতেন না তাদের এই করোনা পরিস্থিতিতে ব্যবহার করতে হচ্ছে। আসলে এই রোগ হলো সংক্রামক। সামাজিক দূরত্ব বজায় রাখা রোগ থেকে বাঁচার একমাত্র উপায়। তাই গৃহবন্দি সিংহভাগ মানুষ।

অফিস কাছারি থেকে শুরু করে স্কুল কলেজের পড়াশোনা এই স্মার্টফোনের মাধ্যমে সম্পন্ন হচ্ছে।স্মার্টফোনের জামানতে বিনোদন তথা যোগাযোগের ওয়ান স্টপ সোশ্যাল মিডিয়া। গোটা বিশ্ব জুড়ে জনপ্রিয় ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ। আট থেকে আশি সবার এই সমস্ত অ্যাপ এ একাউন্ট থাকে।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোস্ট করা যেতে পারে।আপনি কি পোস্ট করবেন তা কেউ ঠিক করে দেবে না বা পোস্ট করলে কারোর পছন্দ না হলে আপনাকে সমস্যায় পড়তে হবে না।

বলা যেতে পারে এখানে নিজের ইচ্ছামত পোস্ট করার স্বাধীনতা রয়েছে। পোস্ট করার ভিডিও বা ছবির মধ্যে যদি নেটিজেনদের কোন কিছু ভাল লেগে যায় তাহলে তারা সেই পোস্টে লাইক ও কমেন্ট করে এবং সেইসাথে প্রচুর পরিমাণে শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দেন।

তখনই ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।বিভিন্ন ধরনের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। তার মধ্যে অন্যতম হলো কিছু রিয়েল ভিডিও। আসলে এখনকার দিনে বাস্তবের স্টেজে দাঁড়িয়ে নিজের প্রতিভা প্রদর্শন প্রায় অসম্ভব।

ওখানে নিজের ধনরাশি খরচ না করলে সুযোগ পাওয়া যায় না। কিন্তু সাধারণ মানুষের প্রতিভা নিখরচায় গোটা পৃথিবীর সামনে তুলে ধরার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে এই সোশ্যাল মিডিয়া।

রাতারাতি ভিডিও ভাইরাল হয় অনেক সাধারন মানুষ স্টার অব্দি হয়ে যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এখানে অনেকেই তাদের নাচের, গানের, অভিনয় করার ভিডিও পোস্ট করে থাকে।

আবার অনেকে কোন বিশেষ মুহূর্ত ক্যাপচার করে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকে।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক অনুষ্ঠান বাড়িতে তারস্বরে মাইকে বাজছে গান। আর সেই গানের তালে ৪ বৌদি উদ্দাম নাচ করেছেন। তারা গানের তালে কোমর দুলিয়ে অবাক করে দিয়েছে সকলকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আসলে নেটিজেনরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন এবং অনেকেই শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিয়েছেন। এক কথায় নেটিজেনদের ভালোবাসায় আজকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ওই ভিডিও জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে।
Share

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *