Tuesday , August 3 2021
Breaking News
Home / Exception / কোটিতে এক হয়ে থাকেন এই ৬ নামের মেয়েরা যারা খুবই ভাগ্যবতী…

কোটিতে এক হয়ে থাকেন এই ৬ নামের মেয়েরা যারা খুবই ভাগ্যবতী…

কথায় বলে ‘নামে কি আসে যায়’। কিন্তু নামের মধ্যেই মানুষের চরিত্র লুকিয়ে আছে। নামের আদ্যাক্ষর বলে দেয় মানুষটি কেমন। বলা হয়ে থাকে এই ছয় নামের মেয়েরা কোটির মধ্যে একজন হয়ে থাকেন, যারা খুবই ভাগ্যবতী। তাই এই সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন। আর আপনার কাছের মানুষের সাথে তা শেয়ার করুন।

A নামের মেয়েরা ঃ- ইংরাজি বর্ণমালা যেহেতু A দিয়ে শুরু, তাই মনে করা হয় এই অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তারা খুব আত্মবিশ্বাসী হন। সেই সঙ্গে এরা খুব অ্যাডভেঞ্চার প্রিয় এবং ভালো কাজে সবসময় জড়িয়ে থাকতে পছন্দ করেন। এরা স্বাধীনচেতা, রুচিশীল এবং কোমল হৃদয়ের হন।

K নামের মেয়েরা ঃ- K দিয়ে শুরু নামের মেয়েরা একসঙ্গে অনেক কাজ করতে বেস পটু হন। তবে এরা খুব বেশি মিসুখে হন না। মনের কথা বলতে দ্বিধাবোধ করেন। তবে কাছের মানুষদের খুব ভালোবাসেন এরা। একবার কোন লক্ষ স্থির করলে তা যতক্ষণ না পাচ্ছেন ততক্ষণ লরাই চালিয়ে যান এরা।

M নামের মেয়েরা ঃ- M নামের মেয়েরা সাহসি, বুদ্ধিমান এবং কর্মঠ হন। বন্ধু হিসাবে বিশ্বাসযোগ্য হয়ে থাকেন এরা। আবেগপ্রবণ হওয়ার কারনে ভুল জিনিস মেনে নিতে খুব কষ্ট হয় এদের। এরা খুবই ধার্মিক হয়ে থাকেন। এদের শারীরিক গঠন সুন্দর হয় এবং খুব ভালো বন্ধু হয়ে থাকেন এরা।

N নামের মেয়েরা ঃ- চঞ্চল মানসিকতার হলেও পড়াশোনায় বেস ভালো হন N নামের মেয়েরা। শুধু তাই নয়, লেখক এবং পেনটার হিসাবেও এরা বেস সুনাম অর্জন করেন। এদের দেখতে লাজুক মনে হলেও বাস্তবে কিন্তু একেবারেই তা নন। এরা খুবই আবেগপ্রবণ ও দয়ালু প্রকৃতির হন।

S নামের মেয়েরা ঃ- যেসব মেয়েদের নাম S দিয়ে শুরু হয় তারা খুবই পরিশ্রমী হয়ে থাকেন। এরা কথা বলে মানুষকে ভুলিয়ে দিতে পারেন। এরা যেকোনো জায়গা থেকে জ্ঞ্যান অর্জনের চেষ্টা করেন। তাই খুব প্রতিভাবান হন এরা। এদের মন কোমল ও পরিষ্কার। এরা সবসময় অন্যের বিপদে ঝাপিয়ে পরেন।

T নামের মেয়েরা ঃ- T নামের মেয়েরা অনেক ভাগ্যবতী, যার ফলে এদের গারি ও বাড়ির মালিক হতে বেশি সময় লাগে না। এরা খুবই স্মার্ট হন, এদের ঘন কালো চুল লক্ষ করা যায়। টাকা পয়সা খরচের ব্যাপারে এরা খুবই খোলা মনে মানুষ হন। এরা গম্ভির মনের হন, নিজের খুশি ও কষ্টকে কারুর সাথে শেয়ার করতে চান না।

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *