Saturday , December 4 2021
Breaking News

কলেজ হোস্টেলে ছাত্রীদের হট ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

কলেজের হোস্টেল গুলো যখন ছুটি হয় তখন সবাই অনেক আনন্দ উ’ল্লাসের মাধ্যমে বাড়ি রায়, কলেজ হোস্টেলের মে’য়েরা এরকম আনন্দ করে থাকে, তাদের ডান্সের এমন একটি ভিডিও ভা’ইরাল হয়েছে।

আরোও পড়ুন..’স্বামীর বয়স বেশি, তাই দুশ্চিন্তায় অভিনেত্রী দোলন’, বয়স যে একটা সংখ্যামাত্র আ’বারও প্রমাণ করে ৭৫ বছর বয়সে মেয়ের বয়সী পাত্রী অ’ভিনেত্রী দোলন রায়কে বিয়ে করেন টা’লিউডের দাপুটে অভিনেতা দীপঙ্কর দে।

গেল বছরের শুরুর দিকে ক’লকাতার একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আ’নুষ্ঠানিক রেজিস্ট্রি হয়। ৪৯ বছর বয়সী দোলন রায়ের সঙ্গে দীপঙ্করের লিভ টুগেদার ছিল দী’র্ঘদিনের।

সেটিকেই তারা আইনি স্বী’কৃতিতে পরিণত করলেন। বিয়ের পর ২৪ ঘণ্টা কাটতে না–কাটতেই অসুস্থ হয়ে পড়েছিলেন দীপঙ্কর দে। এমনকি হা’সপাতালের বিছানা পর্যন্ত যেতে হ’য়েছিল তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, দীপঙ্কর দে’র ফুসফুসে পানি জ’মার সমস্যা দীর্ঘদিনের। তাই ক’রোনাকালীন স্বামীকে সুস্থ রাখতে স্ত্রী দো’লন রায়ের চেষ্টা আর সেবার যেন অন্ত নেই।

করোনায় সা’ধারণত হার্টের রোগী, ক্যা’ন্সার, ডায়াবেটিস কিংবা ফু’সফুসে জটিলতা রয়েছে, এমন ব্যক্তিদের ঝুঁকি বেশি। চলমান ম’হামারিতে তাই স্বামীকে নিয়ে রাজ্যের চিন্তা দো’লনের।

স’তর্কতার অংশ হিসেবে অনেক আগেই বাড়ির কাজের মানুষদের ছুটি দিয়েছেন। সংক্রমণ এড়াতে ঘর-গৃহস্থালির কাজ নিজেই সামলাচ্ছেন।

ভা’রতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে দোলন রায় বলেন, ‘ঘর মোছা থেকে বাসন মাজা সবটাই করতে হচ্ছে নি’জেকে। কী করবো,

প্রতিনিয়ত ভাবি, যে করেই হোক ওকে সুস্থ রাখতে হবে।’ ‘ল’কডাউন পি’রিয়ড কেটে গেলে দেখবো, আমার ওজন ৩/৪ কেজি কমে গিয়েছে’- মজা করে বলেন এ অভিনেত্রী।

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *