Thursday , March 4 2021
Breaking News
Home / News / অন্তিম দর্শন:হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী

অন্তিম দর্শন:হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী

আকাশ ভেঙে বৃষ্টি নেমেছে মুম্বইয়ে। যেন নিজের এক প্রিয় সন্তানের মৃ’ত্যুকে মেনে নিতে পারছে না মায়ানগরী। অঝোর ধারায় তাই কেঁদে চলেছে প্রকৃতি। তারইমধ্যে এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ কু’পার হা’সপাতাল থেকে ভিলে পার্লের পবন হংস শ্মশানে নিয়ে যাওয়া হয় সুশান্ত সিং রাজপুতের ম’রদে’হ। সেখানে তাঁর শে’ষকৃত্য সম্পন্ন হয়।

সোমবার সকালেই সুশান্তের পরিবার পাটনা থেকে মুম্বই এসে পৌঁছায়। বৃষ্টি সত্ত্বেও এদিন সুশান্তের অন্তিম দর্শনের জন্য পৌঁছেছিলেন তাঁর রাবতা কো-স্টার তথা একসময়ের চর্চিত বান্ধবী কৃতী শ্যানন। ছিলেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, দিল বেচারা পরিচালক মুকেশ ছাবড়া, কাই পো ছে পরিচালক অভিষেক কাপুরও।

সুশান্তের শেষবিদায়ে শামিল কৃতী

সুশান্তের শেষকৃত্যে উপস্থিত রয়েছেন রণবীর শোরে, রণদীপ হুড্ডাও। ছিলেন সুশান্তের বান্ধবী রীহা চক্রবর্তীও। পৌঁছেছেন বিবেক ওয়ে। বলিউডের ইয়ং ব্রিগেডের আরও বেশ কিছু তারকা এলেও তালিকায় না থাকায় তাঁদের শ্মশানে ঢুকতে দেয়নি পু’লিশ। মাত্র ২০ জনকেই সুশান্তের শে’ষকৃ’ত্যে হাজির থাকার অনুমতি দেওয়া হয়েছে এই করোনা সংকটের আবহে। যদিও এদিন সুশান্তের শে’ষকৃত্যে চোখে পড়েনি বলিউডের কোনও সিনিয়র তারকার।

রবিবার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উ’দ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। আ’ত্মহ’ত্যা করেছেন সুশান্ত এই খবর সামনে আসার পর থেকেই হতবাক বি-টাউন, সুশান্তের ফ্ল্যাট থেকে মেলেনি কোনও সু’ইসা’ইড নোট। রবিবার সুশান্তের দেহের ময়নাতদন্ত করা হয় জুহুর আর এন কু’পার হাস’পতালে। ম’য়না’তদ’ন্তের প্রাথমিক রিপোর্ট ইতিমধ্যেই পু’লিশের হাতে তুলে দেওয়া হয়েছে। রিপোর্টে সুশান্তের মৃ’ত্যু’র কারণ হিসাবে উল্লেখ করা হয়েছে ‘ঝু’লে পড়বার কারণে দ’মব’ন্ধ হয়ে মৃ’ত্যু’,জানিয়েছে পু’লিশ।

‘বান্দ্রা পু’লিশ স্টেশনে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট জমা দেওয়া হয়েছে। ৩ চি’কিত্সকের একটি দল সুশান্ত সিং রাজপুতের অটোপসি করেছে। মৃ’ত্যুর প্রাথমিক কারণ ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃ’ত্যু’, সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন ডিসিপি অভিশেক ত্রিমুখ।

গত ছয়মাস ধরেই নাকি মাসনিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। তাঁর ফ্ল্যাট থেকে নাকি বেশ কিছু মেডিক্যাল রিপোর্ট উ’দ্ধার করেছে পু’লিশ। সুশান্তের করোনা পরীক্ষাও করা হয়,সেই রিপোর্ট নে’গেটিভ এসেছে।

About khan

Check Also

মাত্র ১০ টাকায় পাওয়া যাবে গার্লফ্রেন্ড

এখন থেকে শপিং মলে গেলে মিলবে গার্লফ্রেন্ড। এখানেই শেষ নয়, একস’’ঙ্গে ঘোরাফেরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Alert: Content is protected !!