Monday , December 6 2021
Breaking News

এমন কিউট বাচ্চাদের কান্ড দেখলে আপনার ব্যাপক হাসি পাবে, বাচ্চাদের দুষ্টুমির ভিডিও তুমুল ভাইরাল স্যেসাল মিডিয়ায়!

বাচ্চাদের আমরা কে না ভালোবাসি? তাদেরকে আমরা সবাই ভালোবাসি।বাচ্চাদের হাসি খুশি দেখলে আমাদেরও ভালো লাগে।বাচ্চারা নিষপাপ ফুলের মতো সুন্দর।অনেক বাচ্চা দুষ্টমি করে কিন্তু তাদের এই দুষ্টমি দেখলে আমাদের অনেক হাসি পায়।আমরা অনেকেই বাচ্চাদের মধ্যে আনন্দ খোঁজে পাই।

বাচ্চারা খেলতে পছন্দ করে কিন্তু খেলার মধ্যে দিয়ে অনেক দুষ্টুমি করে যা রীতিমতো হাস্যকর হয়ে দাড়ায়।বাচ্চাদের যা ভালো লাগবে তারা তাই করবে।তাদেরকে কেউ বাধা দিলেই তারা তাই করতে তাকবে।কেননা তাদের ইচ্ছে টুকু সবার বড়।

কিছুদিন আগে স্যেসাল মিডিয়ায় একটি বাচ্চাদের ভিডিও ভাইরাল হয়।ভিডিওতে বাচ্চাদের অদ্ভুত কাজ কান্ড দেখে আমরা নিজেই অবাক হয়েছি এবং আমাদের মন ভালো হয়ে গেয়েছে।ভিডিওটি যে কেউ দেখলে তার মন ভালো হয়ে যাবে এবং মজা পাবে। ভিডিওটি ছিল খুবই হাস্যকর একটি ভিডিও।এই ভিডিওটিতে দেখানো হয়েছে শুধু মানুষের বাচ্চাদের হাস্যকর কর্মকান্ড নয় হাতি এবং বানরে বাচ্চাদের কর্মকান্ড।

ভিডিওটিতে প্রথমে দেখা গিয়েছে একটি বাচ্চা তরমুজ এর মধ্যে বসে ইন্টারেস্টিং ভাবে তরমুজ খাচ্ছে মনে হচ্ছে বাচ্চাটির তরমুজ খুব পছন্দ।এবং সে কোনো দিকে না তাকিয়ে মনযোগ দিয়ে তরমুজ খেতে থাকে।বাচ্চাটির বয়ষ ১ বছর হতে পারে।এক বছরে বাচ্চা এইসব হাস্যকর বিষয় করতে পারবে তা ভাবাই যায় নি। তা দেখে আমার মন ভালো হয়ে যায়।
আমাদের বাসায় তো বাচ্চা থাকলে মা এবং বড়দের অনেক আদর করে তেমনি ভিডিও টিতে একটি বানরের বাচ্চা তার মাকে অনেক আদর করে।

এমন আদর করে তা রীতিমতো অবাক হবার বিষয়।তার মাকে ধরে এই পাশ ওপাশ করে মুখের মধ্যে আদর করতে থাকে।তেমনি আমাদের বাসায় বাচ্চা থাকলেই সে আমাদেরকে এই ভাবে আদর করে থাকে।

তারপর ভিডিওটিতে একটি কিউট বাচ্চা ছোট ছোট পাখিদের খাবার দিচ্ছে। এই বাচ্চাকে আমরা ধন্যবাদ দিতে পারি কেননা বাচ্চাটির এমন উদার মানসিকতা দেখার জন্য।এবং এই বাচ্চাটির জন্য রইলো আমাদের সকলের পক্ষ থেকে শুভ কামনা।আমরা চাই এইভাবে উদার মানসিকতার বাচ্চা আমাদের সমাজে গড়ে উঠুক আরো অনেক।

ভিডিওটিতে দেখা যায় দুটি হাতির বাচ্চা গোসল করতে গিয়ে একে অপরে সাথে দুষ্টুমি করতেছে।এমনটা দেখার পর আমার ছোট বেলার ভাই বোনের সাথে দুষ্টুমি কথা মনে পড়ে যায়।আমরাই ছোট্টো থাকতে আমাদের ভাই বোনেদের সাথে এইভাবে দুষ্টুমি করতাম। আপনি তো ইন্টারনেটে অনেক ইন্টারেস্টিং বিষয় দেখেছেন কিন্তু ভালুকের বাচ্চার সিগারেট খাওয়া দেখলে আপনি অবাক হবেন। বাচ্চাটি মনের আনন্দের সাথে সিগারেট খাচ্চে এবং ধোয়া উড়াছে এই ভাইরাল হওয়া ভিডিওটিতে তা দেখানো হয়েছে।

ভিডিওটি ইতিমধ্যে অনেক ভাইরাল হয়ছে স্যেসাল মিডিয়া। আপনিও চাইলে দেখে নিতে পারেন ভিডিও টি। আমি সিয়র ভিডিওটি আপনে দেখলে আপনার মন ভালো হবেন এবং আপনে আনন্দ পাবেন। ভিডিওটার লিংক নিচে দেওয়া হলোঃ

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

About khan

Check Also

প্রে’মিকা’সহ হা’তেনা’তে ধ’রা স্বা’মী, রা’স্তার মা’ঝেই তুলকা’লাম স্ত্রী’র! (ভি’ডিও)

স্বা’মীর বিবাহ বহির্ভূত পর’কী’য়া স’স্পর্ক হাতেনাতে ধ’রতে এক নারী তার স্বা’মীর পিছু নেন। হ’ঠাৎই ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *