Sunday , October 2 2022
Breaking News
Home / Exclusive News / এবার ‘হাওয়া’ সিনেমা দেখে ফেসবুকে যা বললেন রুমিন ফারহানা

এবার ‘হাওয়া’ সিনেমা দেখে ফেসবুকে যা বললেন রুমিন ফারহানা

সিনেমা ‘হাওয়া’ নিয়ে কথা বলতে গেলে এক কথায় বলতে হয় বাজিমাত। মুক্তির আগে থেকেই গানে গানে আলোচিত এই সিনেমা এখন প্রেক্ষাগৃহগুলোতে হাউজফুল যাচ্ছে। পাশাপাশি বিক্রি হচ্ছে অগ্রিম টিকিটও। তবে সিনেমায় একটি শালিক পাখিকে খাঁচায় প্রদর্শন ও হ’ত্যা করে খাওয়ার চিত্র দেখানো হয়েছে, যা বন্য প্রাণী আই’নকে ল’ঙ্ঘন করে। পরিবেশবাদীদের মধ্যেও বিষয়টি উদ্বেগ তৈরি করেছে। তবে হাওয়া সিনেমায় অভিনয়, মেকিং এবং গল্প মনে ধরেছে বিএনপির দলীয় সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার।

সিনেমাটি নিয়ে শুক্রবার (১২ আগস্ট) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। তিনি লিখেছেন, ‘হাওয়া’ দেখতে গিয়ে প্রতি মুহূর্ত মনে হয়েছে এত নিখুঁত অনবদ্য অভিনয় বহুদিন দেখিনি, বিশেষ করে চঞ্চল চৌধুরী। মেকিংও দারুণ। তবে কাহিনির শেষটা মনে পড়িয়ে দিয়েছে ছোটবেলায় দেখা ‘হীরামনের’ কথা।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগেই জানানো হয়েছিল বাংলাদেশে মুক্তির পর ‘হাওয়া’ খুব শিগগিরই মুক্তি পাবে বিশ্বের অন্যান্য দেশের সিনেমা হলগুলোতে। সেই ঘোষণা অনুযায়ী, আগামী ১৩ আগস্ট ‘হাওয়া’ মুক্তি পাবে অস্ট্রেলিয়ায়। এ ছাড়া ২ সেপ্টেম্বর মুক্তি পাবে আমেরিকা ও কানাডায়।

About admin

Check Also

ইংলিশে পোস্টমর্টেম কিন্তু বাংলাতে ময়নাত’দন্ত বলা হয় কেন? প্রায় ৮০% লোকেরাই জানেনা! আপনি জানেন কি?

ইংরেজীতে যাকে বলে ‘পোস্টমর্টেম’, বাংলায় তাকেই বলা হয় ‘ময়নাতদন্ত’। সাধারণত অস্বাভাবিকভাবে কারোর মৃ’ত্যু হলে বা ...

Leave a Reply

Your email address will not be published.