Saturday , July 24 2021
Breaking News
Home / Exception / এক রা’তের জন্য ১০ কোটি টা’কা নি’য়েছিলো ঐশ্বরিয়া!

এক রা’তের জন্য ১০ কোটি টা’কা নি’য়েছিলো ঐশ্বরিয়া!

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের। পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃস’ন্দে’হে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

অ’ভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শী’র্ষে বচ্চন বধূ। ঐশ্বর্যর ব্য’ক্তিগত জীবন নিয়ে রীতিমতো উত্তাল বলিউড। তবে শুধু বি-টাউনেই নয়, পা’কিস্তানের স’ঙ্গে একবার নাম জ’ড়িয়েছিলো ঐশ্বরিয়া রাই বচ্চনের, সেই খবর প্রকা’শ্যে আসতেই রেগে আ’গুন হয়ে গেছিলেন রাই সু’ন্দরী।

বলিউডের প্রা’ক্তন বিশ্বসু’ন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অ’ভিনেতার স’ঙ্গে বারবার নাম জড়িয়েছে অ’ভিনেত্রীর। নিজে’র ব্য’ক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূ’রে সরিয়ে রাখার চে’ষ্টা করেও তাতে ব্য’র্থ হয়েছেন।

স’ম্পর্ক, বি’চ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অনতম ঐশ্বরিয়া। একবার পা’কিস্তানের স’ঙ্গেও নাম জ’ড়িয়েছিলো নায়িকার।

সালটা ২০০৮ থেকে ২০১৩। পা’কিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। এই আসিফ আলির স’ঙ্গেই নাম জড়িয়েছিলো রাই সু’ন্দরীর। পা’কিস্তানে প্লে বয় ইমেজও ছিলো আসিফ আলি জারদারির।

পা’কিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ শাহিদ মাসুদ একটি আর্টিকেলে লিখেছিলেন রাষ্ট্রপতি ভবনে অনুষ্ঠানের জন্য নাকি প্রাক্তন বিশ্বসু’ন্দরী ঐশ্বরিয়াকে আ’মন্ত্রণ জা’নানো হ’য়েছিলো। এবং তার জন্য নাকি ১০ কোটি টাকাও তাকে দেয়া হয়েছিল।

সেই সময় গু’ঞ্জনে আরো শোনা যায়, এক রাতের জন্যই নাকি ১০ কোটি টাকা দেয়া হয়েছিল ঐশ্বরিয়াকে। তবে ভা’রত কিংবা পা’কিস্তান কেউই বিষয় জানতো না।

যদিও এই খবরের সত্যতা নিয়ে আজও ধোঁ’য়াশা রয়ে গেছে। কারণ এখনো পর্যন্ত এমন কোনো তথ্য মেলেনি যেখানে ঐশ্বরিয়া পা’কিস্তানের রাষ্ট্রপতি ভবনে পারফর্মের জন্য ১০ কোটি টাকা নিয়েছিলেন। এই বিষয়টি নিয়ে জ’লঘোলা কম হয়নি। ঐশ্বরিয়াও পুরো বিষয়টি নিয়ে রেগে আ’গুন হয়েছিলেন।

About khan

Check Also

নোবেলের সাথে জবার বিয়ে, প্রকাশ্যে মুখ খুললেন ‘কে আপন কে পর’-এর জবা

কয়েক মাস আগে নেটদুনিয়ায় জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi sharma) এবং বাংলাদেশের গায়ক নোবেল ( ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *