Friday , December 3 2021
Breaking News

একাই সাবার করে নিচ্ছে গামলা ভর্তি ভাত আর নানা জাতের তরকারি, যুবকের খাবার খাওয়ার ভিডিওটি তুমুল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: এই পৃথিবীর সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস গুলোর মধ্যে একটি হচ্ছে খাবার। প্রতিটি প্রাণীর বেঁচে থাকার জন্য খাবারের প্রয়োজন। বন জঙ্গলের শিকারি পশুরা নানা ধরনের প্রাণী শিকার করে তাদের আহারের ব্যবস্থা করে। আবার অনেক প্রাণী ঘাস লতাপাতা খেয়ে জীবন ধারণ করে। তবে সবচেয়ে বৈচিত্র্যময় হচ্ছে মানুষের খাবার। মানুষ সৃষ্টির সেরা জীব। মানুষ তার স্বাদ অনুযায়ী নানা ধরনের খাবার আবিষ্কার করেছে। দেশভেদে রয়েছে এসব খাবারের ভিন্নতা, বৈচিত্র ,স্বাদ।

বর্তমান যুগ সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ। সামাজিক যোগাযোগ মাধ্যম বলতে আমরা বুঝি ফেসবুক ,ইউটিউব প্রভৃতি। বর্তমান যুগে মানুষের দিনের শুরু এবং শেষ হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু মেরে। এসব সামাজিক যোগাযোগ মাধ্যমের মিলিয়ন মিলিয়ন ব্যবহারকারী। দিন দিন এর জনপ্রিয়তা আকাশচুম্বী হচ্ছে। এর কারণ সামাজিক যোগাযোগ মাধ্যম তার ব্যবহারকারীর সুবিধা অনুযায়ী নানা ধরনের ফিচার যোগ করছে প্রতিনিয়ত। এরকম একটি ফিচার হচ্ছে ভিডিও শেয়ারিং। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের ভিডিও শেয়ার করা হয়ে থাকে।

এর মধ্যে পশুপাখি খেলাধুলা হাস্যকৌতুক মোটিভেশনাল বক্তব্য সহ নানা ধরনের ভিডিও থাকে। তবে বর্তমানে নানা ধরনের খাবারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি আপলোড হচ্ছে এবং সেগুলো ভাইরাল হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার কারীরা রেস্টুরেন্টে গিয়ে কিংবা বাসায় বসে বিভিন্ন খাবারের রিভিউ দিচ্ছেন। আবার অনেকে খাবার প্রতিযোগিতার ভিডিও আপলোড করছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউব এ এরকম একটি খাবার খাওয়া ভিডিও ভাইরাল হয়েছে। সে সম্পর্কে ই বলব আপনাদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিওটি কোন বাঙালি ইউটিউবার এর। কথায় আছে ভোজন রসিক বাঙালি। একথা থেকে আমরা অনুমান করতে পারি যে বাঙালি খাবার দাবারের ব্যাপারে এক বিন্দু পরিমান ছাড় দিতে রাজি নয়। ভাইরাল হওয়া ভিডিওটিতে এটা দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওর শুরুতে দেখা যায় একটি টেবিলে অনেক ধরনের খাবার সাজিয়ে রাখা হয়েছে। একটু পর ইউটিউবার ঘরের ভেতর প্রবেশ করে এবং টেবিলের সামনে বসে।

সে সালাম দিয়ে টেবিলে রাখা খাবারের বর্ণনা শুরু করে। টেবিলে রাখা খাবারের মধ্যে ছিল জিরা রাইস, বেগুন ভাজা ,পটল ভাজা, ডাল পুরি, ডাল ভর্তা, কালোজাম, রসগোল্লা, বাটার চিকেন, সরষে পাস্তে, আমের চাটনি, ডিম।ইউটিউবার খাবারের বর্ণনা শেষে খাওয়া শুরু করেন। তিনি গোগ্রাসে পাহাড় সমান খাবার দ্রুত খেতে থাকেন এবং খাবারের টেস্ট বর্ণনা করতে থাকেন। কিছুক্ষণের মধ্যেই তিনি পুরো খাবার শেষ করে ফেলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউটিউবে 20 মিনিটের এই ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়া নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করছেন কমেন্ট সেকশনে। অনেকে তাকে খাবার-দাবারের ব্যাপারে সতর্ক করছেন। কেননা প্রয়োজনের অতিরিক্ত খাবার স্বাস্থ্যের জন্য ভালো নয়।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *