Tuesday , August 3 2021
Breaking News
Home / Exception / ইরফান পাঠানের স্ত্রী অভিনেত্রীদের থেকেও সুন্দরী! (ছবিসহ)

ইরফান পাঠানের স্ত্রী অভিনেত্রীদের থেকেও সুন্দরী! (ছবিসহ)

একটা সময়ে জাতীয় দলের ত্রাতা ছিলেন। তার অলরাউন্ড নৈপূণ্যে একাধিক ম্যাচে জয়ও পেয়েছে ভা’রত। সেই ইরফান পাঠান এখন জাতীয় দল তো দূ’রে থাক! আইপিএলেও টিম পাচ্ছেন না। যদিও ইরফান এখন ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন।

কিন্তু এমন এক সময় ছিল যখন ভা’রতীয় দলের প্রধান বোলার ছিল ইরফান পাঠান। ইরফান পাঠানকে এই বছর আইপিএলে কমেন্টেটর -এর ভূমিকায় দেখা যাচ্ছে।ক্রিকেট’কে বি’দায় জা’নানোর পর প্রায় এক বছর প্রে’মপর্ব চালিয়ে ২০১৬ – তে বিয়ে করেন ইরফান।

রিপোর্ট অনুযায়ী তাদের প্রথম দেখা হয় ২০১৪-তে মুম্বাইয়ে।ইরফানের স্ত্রী’ সব সময় চেহারা লুকিয়ে বোরখার আড়ালে রাখলেও, উনি একসময় মডেল ছিলেন। ইরফান সৌদি আরবের মডেল সাফা-কে বিয়ে করেন।বিয়ের আগে একজন সফল মডেল ছিলেন সাফা।

বিয়ে হয়েছিল শুধুমাত্র ঘ’নিষ্ঠ আ’ত্মীয়দের উপ’স্থিতিতে।রফান অনেকবার তার স্ত্রী’র সাথে তোলা ছবি শেয়ার ক’রেছেন। যার জন্য সোশ্যাল মিডিয়ায় অনেক বিদ্রুপ শুনতে হয় তাকে। পাঠান ভাইদের স্ত্রী’দের ছবি এখন স্যোশাল মিডিয়ায় ভাই’রাল।

গর্ভবতী ৬ স্ত্রী’কে নিয়ে বিয়ের আসরে হাজির স্বামী!
একটি বিয়ের অনুষ্ঠানে ছয় গর্ভবতী নারীকে নিয়ে হাজির হন এক ব্যক্তি। প্রিটি মাইক নামে এক ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ছবি প্রকাশ করা হয়। প্রিটি মাইক দাবি করেন, ওই ছয়জনই গর্ভে তার সন্তান ধারণ করছেন। ঘটনাটি আফ্রিকার দেশ নাইজেরিয়ার এবং প্রিটি মাইক নামে ওই ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি নুয়োগু। তিনি নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসের একটি নাইট ক্লাবের মালিক।

প্রিটি মাইক ইনস্টাগ্রামে তার আড়াই লাখ ফলোয়ারকে জানান, ‘কোনো কারসাজি নয়… আম’রা আমাদের জীবনের সেরা সময় যাপন করছি’। ওই ছয় গর্ভবতী নারী তার সন্তানের মা হবে উল্লেখ করেন। এসময় তিনি প্রত্যেকের বেবি বাম্প স্প’র্শ করে দেখার ভিডিও দিয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, প্রিটি মাইকের এর আগে একাধিক গার্লফ্রেন্ড ছিল। গত বছরের সেপ্টেম্বরে তিনি পাঁচজন নারীকে নিয়ে বিয়ের পোশাকে পোজ দিয়েছিলেন। ছবির নিচে তিনি লিখেন, ‘আমা’র তিনজন গার্লফ্রেন্ড এবং দুজন এক্সকে (সাবেক প্রে’মিকা) বিয়ে করা আমা’র স্বপ্ন।

তিনি বলেন, ‘আমাদের সবার স্বপ্ন থাকে এবং আমাদের সবার কল্পনা থাকে।’ এর আগে ২০১৭ সালে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে কুকুর বাঁ’ধার চেইনে একটি মেয়েকে বেধে এনে তিনি সমালোচনার শিকার হন। পরে এ কারণে তিনি গ্রে’প্তারও হয়েছিলেন।

তার সর্বশেষ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে তার সমালোচনা করেছেন। অনেকে তার এই কাজকে ‘একই পাগলামি’ হিসাবে আখ্যা দিয়েছেন।

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *