Saturday , May 28 2022
Breaking News
Home / Entertainment / আমি যদি মা’রা যাই এর জন্য ইলিয়াস ও তার পরিবার দায়ী: সুবাহ

আমি যদি মা’রা যাই এর জন্য ইলিয়াস ও তার পরিবার দায়ী: সুবাহ

২০২১ সালের ১ ডিসেম্বর নবাবাগত নায়িকা শাহ হুমায়রা সুবহা সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনকে ভালোবেসে বিয়ে করেছিলেন। বিয়ের কিছুদিন পরেই ইলিয়াসের বিরুদ্ধে যৌতুকের দাবিসহ পর্নোগ্রাফি আইনে মামলা করেন সুবহা। একইভাবে ইলিয়াসও সুবহার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।

এদিকে বুধবার (১৬ মার্চ) সকালে ফেসবুকে ভিডিও বার্তায় এসে সুবাহর নামে একাধিক অভিযোগ তুলে ধরেন ইলিয়াস। সেখানে এই গায়ক বলেন, এর আগেও সুবাহর একটি বিয়ে হয়েছিল। সুবাহর আগের স্বামীর নাম ইয়াসির আরাফাত। এরপরেও আমাকে বিয়ের সময় কাবিননামায় সুবাহ নিজেকে কুমারী উল্লেখ করে। সে আমার সঙ্গে প্রতারণা করেছে।

তবে ইলিয়াসের এই অভিযোগ মিথ্যে বলে দাবি করলেন সুবাহ। তিনি বলেন, আমার যদি আগে বিয়ে হয়ে থাকে তাহলে অবশ্যই আগের বিয়ের কাবিননামা আছে? কাবিননামা বা

রেজিস্ট্রির কাগজ ছাড়া তো বিয়ে হওয়ার কথা না। এইসব উল্টাপাল্টা মিথ্যা ছড়িয়ে সে আমার দেওয়া মামলাগুলো থেকে বাঁচতে চাচ্ছে, যেন আমি মামলা তুলে নেই এবং দেনমোহরের টাকা না দেওয়ার ফন্দি করছে।

ইলিয়াস নাকি ভয়-ভীতি দেখাচ্ছে উল্লেখ করে সুবাহ বলেন, আমি যদি মরে যাই বা গুম হয়ে যাই এর জন্য ইলিয়াস হোসেন এবং তার পুরো পরিবার দায়ী থাকবে। আমাকে সে সবসময় ভয়-ভীতি, বিভিন্নভাবে ক্ষতি করার চেষ্টা করছে এবং সামাজিকভাবে হেয় করছে। আমি অনেক ভেঙে পড়েছি।

About khan

Check Also

প্রাইভেট পড়তে গিয়ে জনপ্রিয় গানে পায়ের ওপরে শাড়ি তুলেই যুবকের সাথে তু-মুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নাচের মাধ্যমে ফের ভাইরাল এক যুবক ও যুবতী । বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে ...

Leave a Reply

Your email address will not be published.